php glass

ব্র্যাক ইয়ং প্রফেশনাল প্রোগ্রামে যোগ দিন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্র্যাক

walton

ইয়ং প্রফেশনাল প্রোগ্রাম অষ্টম ব্যাচের জন্য আগ্রহী তরুণদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। এ প্রোগ্রামে তরুণ পেশাজীবীদের অন জব ট্রেনিং, ক্লাসরুম ট্রেনিং এবং মেন্টরিংয়ের মাধ্যমে তাদের নিজেদের উন্নয়নের সুযোগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:
কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। মাস্টার্স ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য হবে। সব পরীক্ষায় প্রথম বিভাগ/ শ্রেণি বা সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ এবং জিপিএ ৫ স্কেলে কমপক্ষে ৩.৫০ পেতে হবে।  প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের মাসিক ৩৮,৫০০/ টাকা বেতন দেয়া হবে। পাশাপাশি স্বাস্থ্য ও জীবন বীমা, প্রফিডেন্ট ফান্ড, উৎসব ভাতা এবং অন্যান্য সব সুযোগ সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহীরা অনলাইনে ব্র্যাকের ওয়েবসাইট careers.brac.net বা বিডিজবস.কমের মাধ্যমে আবেদন করতে পারবেন। অথবা ইমেইলের মাধ্যমে সিভি পাঠাতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ৪ মার্চ পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

চুনারুঘাটে দুলাকে হত্যা করে ভারাটে খুনিরা
কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও


দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে
অসুস্থ শিশুকে ব্যবহার করে ভিক্ষাবৃত্তির চেষ্টা
ইরাকে রেস্টুরেন্টে তুরস্কের কূটনীতিককে গুলি করে হত্যা
কবি-প্রাবন্ধিক বিষ্ণু দে’র জন্ম
সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের