php glass

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

walton

বিভিন্ন বিভাগে প্রভাষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ২জন, ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগে ৪জন, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগে ৩জন, পদার্থবিজ্ঞানে ২জন, রসায়নে ৩জন, গণিতে ২জন, পরিসংখ্যানে ২জন, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে ২জন, অর্থনীতি বিভাগে ২জন, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগে ৩জন এবং ফার্মেসি বিভাগে ৩জনসহ মোট ২৮জনকে নিয়োগ দেয়া হবে।

প্রার্থীদের পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে কমপক্ষে ৪ বা ৪ স্কেলে কমপক্ষে ৩.৫ থাকা লাগবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না। পিএইচডি ডিগ্রিধারীদের জন্য যেকোন একটি শর্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্রসহ দশ সেট আবেদনপত্র পাঠাতে হবে "রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২" ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২০ ফেব্রুয়ারি ২০১৭।

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

রেলের ১ লাখ হাজার কোটি টাকার জমি বেদখল
কাপ্তাই হ্রদে সেকেন্ডে ছাড়া হচ্ছে ৩৩ হাজার কিউসেক পানি
এইচএসসির ফল জানা যাবে যেভাবে
সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯০০ গ্রাম প্লাবিত
কুড়িগ্রামে পানিবন্দি সাড়ে ৩ লাখ মানুষ


মেঘনার ভাঙন রোধে ১৬ কিলোমিটার বাঁধ হবে
বন্যাকবলিতদের জন্য রেডক্রিসেন্টের বিশেষ সহায়তা
অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বিরোধীদল দরকার
তৃণমূল থেকে দলকে সুসংগঠিত করার নির্দেশ আ’লীগ নেতাদের 
শ্রীপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু