প্রাণিসম্পদ অধিদপ্তরে আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রাণিসম্পদ অধিদপ্তরে চারটি পদে মোট ৬০২ জন লোক নিয়োগের বিপরীতে আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর বিকেল পাঁচটা পর্যন্ত।

প্রাণিসম্পদ অধিদপ্তরে চারটি পদে মোট ৬০২ জন লোক নিয়োগের বিপরীতে আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর বিকেল পাঁচটা পর্যন্ত। বিজ্ঞপ্তিতে ভিএফএ পদে ২৮৯ জন, এফএ (এ/আই) পদে ২৪৮ জন, কম্পাউন্ডার পদে ৫৫ জন, পোলট্রির টেকনিশিয়ান পদে ১০ জনকে নিয়োগ করা হবে।

সবগুলো পদে আবেদনের জন্য প্রার্থীকে অনুমোদিত যেকোনো শিক্ষা বোর্ড থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক বা সমমান পাস হতে হবে।

বয়স হতে হবে ৩০-০৮-১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। শারীরিক প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধা / শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। মুক্তিযোদ্ধাদের নাতী / নাতনীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।

অনলাইনে আবেদনপত্র পূরণের সব নির্দেশনা প্রাণিসম্পদ অধিদপ্তরের www.dls.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। উল্লিখিত ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদের সত্যায়িত অনুলিপিসহ অন্যান্য কাগজপত্র উপপরিচালক, প্রাণিস্বাস্থ্য ও প্রশাসন-১, প্রাণিসম্পদ অধিদপ্তর, কৃষিখামার সড়ক, ফার্মগেট, ঢাকা-১২১৫ বরাবর ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে নিয়োগ পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ ব্যাংক/ সোনালী ব্যাংক লি. থেকে ১০০ টাকা মূল্যের ট্রেজারি চালান মহাপরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা বরাবরে (১-৪৪৪১-০০০০-২০৩১ কোডে জমা দিয়ে চালানের মূল কপি সংযুক্ত করতে হবে) পাঠাতে হবে। ট্রেজারি চালানের নম্বর, তারিখ, ব্যাংকের নাম ও ঠিকানা অনলাইনে পূরণ করে ট্রেজারি চালানের স্ক্যান কপি সংযুক্ত করে দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এডিবি/

শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
সাব্বির-সাইফউদ্দিনের ব্যাটে শতক পার হলো বাংলাদেশ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক কারবারি নিহত
লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
নগরে চিকিৎসক সম্মেলন বৃহস্পতিবার


নড়াইলে ৫ মাদকবিক্রেতাসহ গ্রেফতার ২৮
শীতের কুয়াশায় ঢাকা পড়েছে বসন্তের সকাল
‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার
বড় লক্ষ্যে শুরুতেই নেই বাংলাদেশের চার উইকেট
ভিপি-জিএসদের জন্য প্রস্তুত হচ্ছে ডাকসু ভবন