php glass

ইউসি ব্রাউজারের স্টুডেন্ট অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহারের জনপ্রিয় ব্রাউজার ইউসি দেশে তাদের প্রচারণা ও কমিউটনিটি তৈরি করতে ক্যাম্পাস পর্যায় কাজ শুরু করতে যাচ্ছে।

মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহারের জনপ্রিয় ব্রাউজার ইউসি দেশে তাদের প্রচারণা ও কমিউটনিটি তৈরি করতে ক্যাম্পাস পর্যায় কাজ শুরু করতে যাচ্ছে। এরই অংশ হিসেবে আলিবাবা গ্রুপের প্রতিষ্ঠানটি বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের অ্যাম্বাসেডর বা প্রতিনিধি নির্বাচন করার কাজ শুরু করেছে।

এজন্য ইতোমধ্যে প্রতিষ্ঠানটি আগ্রহীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত এবং আবেদনকারীর ক্যাম্পাসে একটি ইন্টারনেট কর্মশালা পরিকল্পনা আহ্বান করেছে। আগামী ২৩ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত আবেদন করা যাবে।

মূলত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় একটি করে অভ্যন্তরীণ কমিটি করে ইউসি তাদের কমিউনিটিকে বাড়াতে চাইছে। এছাড়াও সবগুলো দল নিয়ে থাকবে একটি জাতীয় কমিউনিটি। আর এজন্য অ্যাম্বাসেডর নির্বাচন করে তাদের মাধ্যমে দল গঠন করার কাজ শুরু করেছে ইউসি।

এজন্য অবশ্য ইউসি বছরে দু’একবার করে ইন্টারনেট বিষয়ক কর্মশালা, ক্যারিয়ার বিষয়ক আলোচনা কিংবা ফান ইভেন্ট আয়োজন করবে। প্রতিবছর সেরা কমিউনিটি নির্বাচন করে পুরস্কারও দেবে ইউসি।

বিভিন্ন কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী যারা ইন্টারনেট ভিত্তিক ক্যারিয়ার গড়তে আগ্রহী তারা এই ঠিকানায় (http://bit.ly/JoinUCcommunity) গিয়ে তাদের সিভি জমা দিতে পারবেন এবং ইভেন্ট নিয়ে বিস্তারিত জানতে পারবেন।

ksrm
অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি


 ‘নকল ইনো পাউডার’ খেয়ে ৮ স্কুলছাত্রী অসুস্থ
জয় দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের
‘ডেঙ্গু নিয়ন্ত্রণের অবদানে পুরস্কার নেননি মন্ত্রী’
ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে
শেষ দিকের গোলেও হার এড়াতে পারল না ম্যানইউ