ফাইনাল দেখতে দর্শকদের ভিড়, টিকেট কালোবাজারির অভিযোগ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে আছে ক্রিকেটপ্রেমী দর্শকরা: ছবি-শোয়েব মিথুন

walton

শুক্রবার (১৭ জানুয়ারি) বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের লড়াইয়ে মাঠে নামবে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় শুরু হবে ফাইনাল ম্যাচটি। পুরো বিপিএলেই ঢাকার দর্শকরা তেমনভাবে সাড়া দেয়নি। ঢাকা পর্বের বেশির ভাগ ম্যাচেই ফাঁকা ছিলো গ্যালারি। তবে এবার ফাইনাল শুরুর আগেই দেখা যায় ব্যতিক্রম চিত্র।

ম্যাচ শুরুর প্রায় তিন ঘণ্টা আগে থেকেই স্টেডিয়ামে ঢোকার গেটগুলোতে দেখা যায় দর্শকদের ভিড়। তাই ফাইনাল ম্যাচের টিকেটের বাড়তি চাহিদা লক্ষ্য করা যায়। সকাল থেকে টিকেট বুথে লাইনে দাঁড়িয়েও অনেকে টিকিট পাননি। অনেক দর্শকই টিকেট কালোবাজারির অভিযোগ করেন।

তারা অভিযোগ করে বলেন, ‘সকাল থেকে লাইনে দাঁড়িয়ে আছি কিন্তু ফাইনালের টিকেট পাচ্ছি না। কাউন্টার থেকে বলছে টিকেট শেষ। এতো টিকেট গেলো কোথায়? বেশিরভাগ টিকিট ব্ল্যাকারদের হাতে চলে গেছে। বাইরে ঠিকই বেশি দামে টিকেট পাওয়া যাচ্ছে।’

বিপিএলের ফাইনাল দেখতে দর্শকদের ভিড়: ছবি-শোয়েব মিথুনফাইনাল দেখতে আসা অনেক দর্শক ক্ষোভ প্রকাশ করেন। আর ক্ষোভ প্রকাশ করাই স্বাভাবিক। প্রিয় দলের খেলা দেখতে এসে টিকেট না পেলে মন খারাপ তো হবেই। অনেকে টিকেট নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অনেক ক্রিকেট পাগল আছেন যারা টিকিট বুথে টিকিট না পেয়ে শেষ পর্যন্ত ক্ল্যাকারদের শরণাপন্ন হন। যার কারণে ৪০০ টাকার টিকিট ১২০০ টাকা দিয়ে কিনতেও দ্বিধাবোধ করেননি।   

ফাইনালে প্রিয় দলকে সমর্থন দিতে জার্সি পরে এসেছে দর্শকরা: ছবি-শোয়েব মিথুনতবে যারা টিকেট পেয়েছেন তারা উচ্ছ্বাস প্রকাশ করেন। ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখে প্রিয় দলকে সমর্থন জানাতে লাইনে দাঁড়িয়ে আন্ন্দ প্রকাশ করেন। তবে যত কিছুই হোকনা কেনো, একটি জমজমাট ফাইনাল দেখার অপেক্ষোয় ক্রিকেটপ্রেমীরা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
রাঙামাটিতে মাস্ক না পরায় ১৭ জনকে জরিমানা
বাস ভাড়া বাড়ার প্রতিবাদে খুলনায় মানববন্ধন
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট


করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত