তাসকিন-মোস্তাফিজের বোলিং তোপে ১৪৫ রানে থামলো ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন

walton

তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ নবীদের বোলিং তোপের সামনে দাঁড়াতেই পারলেন না ঢাকা প্লাটুনের ব্যাটসম্যানরা। তামিম ইকবাল আর শাদাব খানই যা একটু লড়াই করলেন। তবে তাতেও ঢাকার দলীয় সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ১৪৫ রানের বেশি হলো না।

বুধবার (০৮ জানুয়ারি) বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৮তম ম্যাচে ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন ও রংপুর রেঞ্জার্স। টসে জিতে ফিল্ডিং বেছে নেন রংপুরের অধিনায়ক শেষ ওয়াটসন।

রংপুরের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই খাবি খেতে থাকে ঢাকা। ওপেনার এনামুল ইসলাম (১১) দলকে ২৬ রানে রেখে বিদায় নেওয়ার পর কার্যত দাঁড়াতে পারেননি আর কেউই। শুধু এক প্রান্ত আগলে লড়ে গেছেন তামিম। তবে এই বাঁহাতি ওপেনারের ৪০ রানের ইনিংসটিও ঠিক টি-টোয়েন্টিসুলভ নয়। ৩৮ বলের ইনিংসটি ৫টি চারে সাজানো।

তামিম ছাড়া ঢাকার হয়ে দুই অঙ্কের দেখা পেয়েছেন আরও ৪ ব্যাটসম্যান। কিন্তু এর মধ্যে শাদাব ছাড়া বাকিরা বিশের কোঠা ছোঁয়ার আগেই উইকেট খুইয়েছেন। ১৯ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩১ রান করা শাদাব অবশ্য অপরাজিত থেকেই মাঠ ছাড়েন।

বল হাতে রংপুরের তাসকিন আহমেদ ৪ ওভারে ৩২ রান খরচে ৩ উইকেট নিয়েছেন। ৩ উইকেট তুলে নিতে ৪ ওভারে ৩৪ রান খরচ করেছেন মোস্তাফিজ। ৪ ওভারে ২১ রান খরচে ২ উইকেট তুলে নিয়েছেন নবী। ১ উইকেট গেছে লুইস গ্রেগরির দখলে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট
করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি


খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত
করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১
গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগও এসেছে: কাদের