ওয়াটসন-নাঈম ঝড়ে রংপুরের রানের পাহাড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

আগেই বিদায় নিশ্চিত হয়ে যাওয়া সিলেট থান্ডারের ঘরের মাঠে বড় সংগ্রহ পেল রংপুর রেঞ্জার্স। সিলেটের সামনে ৫ উইকেট হারিয়ে ২০০ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দেওয়ার পথে ঝড় উঠেছে রংপুরের অধিনায়ক শেন ওয়াটসন এবং মোহাম্মদ নাঈমের ব্যাটে। 

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের ম্যাচে শুক্রবার (৩ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নেয় সিলেট।

সিলেটের আমন্ত্রণে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তুলেছেন ওয়াটসন ও নাঈম। দুজনে মিলে ওপেনিং জুটিতেই ৭৭ রান সংগ্রহ করেন। তবে ৩৩ বলে ৪২ রানের ইনিংস খেলে মনির হোসেনের বলে রনি তালুকদারের হাতে ক্যাচ তুলে দিয়ে নাঈম বিদায় নিলেও রানের চাকা সচল রাখেন ওয়াটসন। 

নাঈমের বিদায়ের পর অজি অলরাউন্ডারের সঙ্গে যোগ দেন ক্যামেরন ডেলপোর্ট। দুজনের জুটিতে আসে ৬৬ রান। এর মাঝেই ফিফটি তুলে নিয়ে সেঞ্চুরির দিকে ছুটছিলেন ওয়াটসন। কিন্তু দলীয় ১৩৮ রানে ডেলপোর্ট (২৫) ফিরে যাওয়ার পরের বলেই বিদায় নেন তিনি। 

এবাদত হোসেনের শিকার হওয়ার আগে ওয়াটসনের ব্যাট থেকে আসে ৩৬ বলে ৬ চার ও ৫ ছক্কায় সাজানো ৬৮ রানের ইনিংস। এরপর লুইস গ্রেগরির ১৫, মোহাম্মদ নবীর ২৩ আর ফজলে মাহমুদের ১৬ রানে ভর করে ১৯৯ রানের সংগ্রহ পায় রংপুর।

বল হাতে ২ উইকেট নিয়েছেন সিলেটের এবাদত হোসেন। এছাড়া ১টি করে উইকেট গেছে ক্রিশমার সান্টোকি, শেরফানে রাদারফোর্ড এবং মনির হোসেনের ঝুলিতে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
রাঙামাটিতে মাস্ক না পরায় ১৭ জনকে জরিমানা
বাস ভাড়া বাড়ার প্রতিবাদে খুলনায় মানববন্ধন
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট


করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত