ভালো করতে পারিনি এটা আমারই ব্যর্থতা: তাসকিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাসকিন আহমেদ: ফাইল ফটো

walton

গত বিপিএল আসরে সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন তাসকিন আহমেদ। তবে এবার বঙ্গবন্ধু বিপিএলে দেখলেন তার উল্টো পিঠ। ফর্মহীনতার কারণে রংপুর রেঞ্জার্সের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন তিনি। ছিলেন উইকেট শূন্য। তিন ম্যাচে ওভার প্রতি প্রায় ১৩ করে রান দিয়েছেন তাসকিন।

রেবাবার (২৯ ডিসেম্বর) মিরপুরের হোম অব ক্রিকেটের একাডেমি মাঠে অনুশীলনের আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তাসকিন। এসময় নিজের ব্যর্থতার কথা স্বীকার করেন এই পেসার।

তাসকিন বলেন, ‘সত্যি কথা বলতে দুই একটা লুজ বল হয়েছে। ওগুলোতে বাউন্ডারি হয়েছে। চট্টগ্রামে উইকেট এমন যে, ভালো বলেও বাউন্ডারি এসেছে। ওভারঅল ব্যাটিং বান্ধব উইকেট এবারের বিপিএল। সব বোলারই মোটামুটি খরুচে বোলিং করেছে। যদিও এটা অজুহাত হতে পারেনা। আমি আসলে নিজে ভালো করতে পারিনি। এটা আমারই ব্যর্থতা।’

তবে এখানই হতাশ হতে চান না তাসকিন। সুযোগ পেলে সেটা কাজে লাগাতে চান। তিনি বলেন, ‘শেষ তিনটা ম্যাচ খেলার সুযোগ হয়নি। এটা আসলে ক্যারিয়ারের অংশই। সামনে সুযোগ পেলে নিজের সেরাটা দিতে চেষ্টা করবো। এছাড়া যে তিনটা ম্যাচ খেলেছি তাতে কোনো উইকেট পাইনি। এটা নিয়ে আসলে মন খারাপ করে বসে থাকলে হবেনা। ট্রেনিংয়ে চেষ্টা করছি উন্নতির। সামনে সুযোগ পেলে কাজে লাগাতে পারবো আশা করছি।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইকচালকের মৃত্যু
সাইকেলের ধাক্কায় পড়ে গেলেন বাইকের চালক
যাত্রী স্বল্পতায় মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল বিমানের
আসামে ভূমিধসে ২০ জন নিহত
বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন


কোহলি-রোহিত জুটিকে প্রশংসায় ভরিয়ে দিলেন সাঙ্গাকারা
আবরার হত্যা: জিয়নের জামিন নামঞ্জুর
গাজীপুরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক
হাতিয়ায় নদীর পাড় থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
করোনার বিরুদ্ধে অ্যান্টিবায়েটিক: বাড়াচ্ছে নতুন বিপদ