বিপিএলে সিলেট পর্ব অনিশ্চিত মাহমুদউল্লাহর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহমুদউল্লাহ রিয়াদ: ফাইল ফটো

walton

ইনজুরির কারণে এবার বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দু’টি ম্যাচ খেলতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কলকাতার দিবারাত্রির টেস্টে হ্যামস্ট্রিং ইনজুরিতে পরেছিলেন তিনি। পরে আবার বিপিএল দিয়ে মাঠেও ফেরেন। তবে ঢাকা প্লাটুনের বিপক্ষে ম্যাচে ফের ইনজুরিতে পরেন মাহমুদউল্লাহ।
 

রোববার (২৯ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, মাহমুদউল্লাহ সিলেট পর্বের ম্যাচেও খেলতে পারবে কিনা সেটা নিয়ে সন্দেহ আছে। 

সোমবার (৩০ ডিসেম্বর) থেকে রানিং শুরু করবেন মাহমুদউল্লাহ। তবে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ককে নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চায় না বিসিবি। তাই তাকে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না বলে জানিয়েছেন বিসিবি চিকিৎসক। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কোচ পল নিক্সনও অনুশীলন শেষে জানান, মাহমুদউল্লাহর মাঠে ফিরতে আরও সময় প্রয়োজন। নিক্সন বলেন, ‘আমার মনে হয়, সে পরবর্তী ম্যাচ খেলবে না। তার হ্যামস্ট্রিং ইনজুরি আছে, যেটা তার আগেই ছিলো। সে শতভাগ ফিট নয়।’

তিনি আরও বলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে বলেন আর অন্য ক্রিকেটার হিসেবে বলেন, আপনি পৃথিবীর যেখানেই খেলেন না কেন, ক্রিকেটারদের সবসময় ইনজুরির সঙ্গে যুদ্ধ করতে হয়। এটা নিয়েই খেলতে হয়, খেলারই অংশ এটা। ঠাণ্ডার মধ্যে শরীরের ওপর চাপ গেছে, পাঁচদিনের মধ্যে চারটা ম্যাচ খেলেছে সে, এটা মনে রাখতে হবে। বোর্ডের সিদ্ধান্তকে সম্মান জানাতে হবে। আর এক সপ্তাহেরও বেশি সময় লাগবে রিয়াদের মাঠে ফিরতে।’
 
বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
রাঙামাটিতে মাস্ক না পরায় ১৭ জনকে জরিমানা
বাস ভাড়া বাড়ার প্রতিবাদে খুলনায় মানববন্ধন
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট


করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত