আফ্রিদি-তামিমদের সংগ্রহ ১২৪

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

ঢাকা পর্ব শেষে বঙ্গবন্ধু বিপিএল গিয়েছিল বন্দরনগরী চট্টগ্রামে। শুক্রবার (২৭ ডিসেম্বর) আবারও শুরু হয়েছে ঢাকা পর্ব। চলতি আসরের ২১তম ম্যাচে মিরপুরে মুখোমুখি মাশরাফির ঢাকা প্লাটুন এবং ইমরুল কায়েসের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রামের দলপতি ইমরুল। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে মাশরাফির দল তুলেছে ১২৪ রান।

সাত ম্যাচের ৫টিতে জেতা চট্টগ্রাম ১০ পয়েন্ট নিয়ে আছে টেবিলের শীর্ষে। ঢাকা নিজেদের ৬ ম্যাচের চারটিতে জিতে তুলেছে ৮ পয়েন্ট।

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিলেন ঢাকার দুই ওপেনার তামিম ইকবাল আর এনামুল হক বিজয়। তারা ৩২ রানের জুটি গড়েন। ১৩ বলে ১৪ রান করে ফেরেন বিজয়। আর ২৭ বলে ২১ রান করে ফেরেন তামিম।

তিন নম্বরে নামা মেহেদি হাসান কোনো রান পাননি। চার নম্বরে নেমে মুমিনুল ৩৪ বলে ৩২ রান করেন। জাকের আলি ৩, শহিদ আফ্রিদি ০, শাদাব খান ০, থিসারা পেরেরা ৬ রান করেন। ওয়াহাব রিয়াজ আর মাশরাফি ১৯ বলে ৩১ রানের জুটি গড়েন। রিয়াজ ১৫ বলে করেন ২৩ রান। ১২ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন মাশরাফি।

চট্টগ্রামের রায়ান বার্ল ১ ওভারে ১ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। ৪ ওভারে ১৮ রান দিয়ে দুটি উইকেট পান মুক্তার আলি। ৪ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট তুলে নেন নাসুম আহমেদ। ৪ ওভারে ৩০ রান দিয়ে একটি উইকেট পান লিয়াম প্লাংকেট। রুবেল হোসেন ৩ ওভারে ২৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। মেহেদি হাসান রানা ৪ ওভারে ২৬ রান দিয়ে কোনো উইকেট পাননি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমআরপি

সারাদেশ থেকে বিনা মাশুলে মৌসুমি ফল পরিবহন করবে ডাকঘর
রাঙামাটিতে মাস্ক না পরায় ১৭ জনকে জরিমানা
বাস ভাড়া বাড়ার প্রতিবাদে খুলনায় মানববন্ধন
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস


ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট
করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন