মালানের হাত ধরে দ্বিতীয় সেঞ্চুরি, কুমিল্লার সংগ্রহ ১৭০

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডেভিড মালান ঝড়ো সেঞ্চুরি করেছেন। ছবি: সোহেল সরওয়ার

walton

ডেভিড মালানের ঝড়ো সেঞ্চুরিতে রাজশাহী রয়্যালসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৭০ রানের বড় সংগ্রহ পেয়েছে কুমিল্লা ‍ওয়ারিয়র্স। এরই সঙ্গে আন্দ্রে ফ্লেচারের পর চলমান বিপিএলে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরির দেখা পেলেন এই ইংলিশ তারকা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় দু’দল। যেখানে টস জিতে কুমিল্লাকে ফিল্ডিংয়ে পাঠান রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল।

ব্যাটিংয়ে নেমে শুরুটা খুব ভালো হয়নি কুমিল্লার। দলীয় ২৬ রানে আফিফ হোসেনের বলে মাঠ ছাড়েন আগের ম্যাচে ৯৬ রানে অপরাজিত থাকা ভানুকা রাজাপক্ষে। তিন নাম্বারে নামা সাব্বির রহমান ফের ব্যর্থতার খাতায় নাম লেখান। ব্যক্তিগত ৫ রানে রাসেলের বলে বোল্ড হন। তবে তৃতীয় উইকেট জুটিতে সৌম্য সরকারের সঙ্গে ৫০ রানের পার্টনারশিপ গড়ে বিপর্যয় সামাল দেন মালান।

ডেভিড মালান ঝড়ো সেঞ্চুরি করেছেন। ছবি: সোহেল সরওয়ার

সৌম্যও অবশ্য নিজের ইনিংস লম্বা করতে পারেননি। ২২ বলে ২০ রান করে রবি বোপারার বলে বিদায় নেন। পরে নিচের সারির আর কোনো ব্যাটসম্যানই রান তুলতে পারেননি। তবে ওপেনিংয়ে নামা মালান নিজের নামের প্রতি সুবিচার করে ইনিংসের শেষ ওভারে তুলে নেন সেঞ্চুরি। ৫৪ বলে সেঞ্চুরি করা এই বাঁহাতি শেষ পর্যন্ত ১০০ রানেই অপরাজিত থেকে মাঠ ছাড়েন। তার ইনিংসটিতে ছিল ৯টি চার ও ৫টি ছক্কা।

রাজশাহী বোলারদের মধ্যে রাসেল, মোহাম্মদ ইরফান ও আবু জায়েদ রাহি দুটি করে উইকেট দখল করেন। এছাড়া আফিফ ও বোপারা একটি করে উইকেট পান।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমএমএস
 

ক্লিক করুন, আরো পড়ুন: বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
মোবাইলে কথা বলার খরচ ৫ শতাংশ বাড়তে পারে
সারাদেশ থেকে বিনা মাশুলে মৌসুমি ফল পরিবহন করবে ডাকঘর
রাঙামাটিতে মাস্ক না পরায় ১৭ জনকে জরিমানা
বাস ভাড়া বাড়ার প্রতিবাদে খুলনায় মানববন্ধন
৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু


সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট
করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!