বিজয়ের ফিফটি, তামিমদের সংগ্রহ ১৮২

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন

walton

বিপিএলের অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছে মাশরাফির ঢাকা প্লাটুন আর মোসাদ্দেকের সিলেট থান্ডার। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ঢাকা তুলেছে ১৮২ রান।

দুই দলেরই এটা তৃতীয় ম্যাচ। একটি করে জয় ও হারের স্বাদ নিয়েছে ঢাকা, সিলেটের কোনো ম্যাচেই জেতা হয়নি। ঘুরে দাঁড়ানোর ম্যাচে থান্ডারদের টার্গেট ১৮৩।

ছবি: শোয়েব মিথুনব্যাটিংয়ে নেমে ঢাকার দুই ওপেনার এনামুল হক বিজয় এবং তামিম ইকবাল ৫৮ বলে তুলে নেন ৮৫ রান। ২৮ বলে ৫টি চারে তামিম করেন ৩১ রান। আর বিজয় ৪২ বলে ৮টি চার আর একটি ছক্কায় করেন ৬২ রান।

ছবি: শোয়েব মিথুনতিন নম্বরে নামা লরি ইভান্সের ব্যাট থেকে আসে ২১ রান। জাকের আলি ১২ বলে দুই ছক্কায় করেন ২০ রান। আগের ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলা লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা ১১ বলে একটি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ২২ রান। ওয়াহাব রিয়াজ ৭ বলে দুই ছক্কায় করেন অপরাজিত ১৭ রান।

ছবি: শোয়েব মিথুনসিলেটের নাঈম হাসান ৪ ওভারে ৩৫ রান দিয়ে পান একটি উইকেট। ক্রিসমার সান্তোকি ৪ ওভারে ৩৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। এবাদত হোসেন ৪ ওভারে ৩৯ রান খরচায় তুলে নেন একটি উইকেট। নাজমুল ইসলাম ২ ওভারে ২৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। মোসাদ্দেক ৩ ওভারে ১৬ রান দিয়ে একটি উইকেট পান। দেলোয়ার হোসেন ৩ ওভারে ২৮ রান খরচায় নেন একটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
Nagad
প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ বিদেশি গ্রেফতার
নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করছেন অভিনেত্রী ছন্দা
১৭ ঘণ্টায়ও উদ্ধার হননি হিজলায় ট্রলারডুবিতে নিখোঁজ নানি-নাতি
না’গঞ্জে করোনা হাসপাতালে আইসিইউ চালু
অনিচ্ছায় সুদের টাকা পেলে করণীয়


করোনার টেস্ট ফি বাতিলের দাবিতে বরিশালে মানববন্ধন
মুখে বয়সের ছাপ না চাইলে করুন এই সহজ ব্যায়াম!
দামুড়হুদায় ট্রলি দুর্ঘটনায় চালক নিহত
‘পাটশিল্পের উন্নয়নে চীনের লাভজনক প্রস্তাব গ্রহণ করা হয়নি’
সিরাজগঞ্জের সেই স্পারবাঁধে আবারও ধস