ঢাকা, শুক্রবার, ২ মাঘ ১৪২৭, ১৫ জানুয়ারি ২০২১, ০০ জমাদিউস সানি ১৪৪২

এভিয়াট্যুর

চালু হলো ইউএস-বাংলার সিলেট-মাস্কাট ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
চালু হলো ইউএস-বাংলার সিলেট-মাস্কাট ফ্লাইট

ঢাকা: সিলেট থেকে ওমানের মাস্কাটে সরাসরি ফ্লাইট চালু করলো বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ফ্লাইটটি সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওমানের মাস্কাটের উদ্দেশ্যে উড্ডয়ন করে।

ফ্লাইটটি ওমানের স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করার কথা রয়েছে।  

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, পূর্ব নির্ধারিত ফ্লাইটটি নির্ধারিত সময়ে ছেড়ে গেছে। এর মধ্য দিয়ে সিলেট থেকে সরাসরি আন্তর্জাতিক রুটে ফ্লাইট চালু করলো ইউএস-বাংলা।   

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি উড্ডয়ন করবে ও স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে ফ্লাইটটি উড্ডয়ন করে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে সিলেটে অবতরণ করবে।

সিলেট ছাড়াও ইউএস-বাংলা ঢাকা ও চট্টগ্রাম থেকে সরাসরি ফ্লাইট পরিচালনা করে আসছে। এবারই প্রথম বারের মতো সিলেট থেকে আন্তর্জাতিক রুটে সরাসরি ফ্লাইট চালু করলো এয়ারলাইন্সটি।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
টিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa