ঢাকা, শুক্রবার, ২ মাঘ ১৪২৭, ১৫ জানুয়ারি ২০২১, ০০ জমাদিউস সানি ১৪৪২

এভিয়াট্যুর

বৃহস্পতিবার থেকে সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
বৃহস্পতিবার থেকে সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট

ঢাকা: প্রথম বারের মতো সিলেট-কক্সবাজার-সিলেট রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার থেকে এই রুটে ফ্লাইট পরিচালনা করবে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স সংস্থাটি।

বিজি ৪৩৭ ফ্লাইটটি বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১১টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, সপ্তাহের প্রতি মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ১১টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে। কক্সবাজার থেকে সপ্তাহের প্রতি রোববার ও মঙ্গলবার বেলা ১২টা ৩৫ মিনিটে সিলেটের উদ্দেশে উড্ডয়ন করবে বিমানের ফ্লাইট।

সব ভ্যাট-ট্যাক্সসহ সিলেট-কক্সবাজার রিটার্ন টিকিটের সর্বনিম্ন মূল্য ৯ হাজার ৪০০ টাকা। আর শুধু যাওয়া কিংবা আসার ক্ষেত্রে টিকিটের দাম পড়বে ৪ হাজার ৭০০ টাকা।

উদ্বোধনী ফ্লাইট উপলক্ষে টিকিটে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে বিমান। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ অফার চলবে। এই প্রথম বারের মতো ঢাকার বাইরে থেকে এক গন্তব্য থেকে আরেক গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বিমান।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
টিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa