ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

কক্সবাজারে ইউএস-বাংলার তিন ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
কক্সবাজারে ইউএস-বাংলার তিন ফ্লাইট ছবি: সংগৃহীত

ঢাকা: পর্যটন নগরী কক্সবাজারে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। চাহিদা সাপেক্ষে ফ্লাইট বাড়ানো হবে বলেও জানিয়েছে সংস্থাটি।

 

বৃহস্পতিবার (৩০ জুলাই) সংস্থাটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, কোভিড-১৯ পরিস্থিতিতে দীর্ঘ সোয়া চার মাস পর বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে কক্সবাজার বিমানবন্দরে ফ্লাইট চালুর অনুমতি দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বেবিচকের অনুমতি মোতাবেক বৃহস্পতিবার থেকেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে পুনরায় ফ্লাইট চালু করেছে।  

সব ধরনের স্বাস্থ্যবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে। প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাবে ইউএস-বাংলার ফ্লাইট।  

প্রতিদিন সকাল ১১টা ৩৫ মিনিটে, দুপুর ২টা ৫ মিনিটে ও বিকেল ৫টা ৫ মিনিটে আবার কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।  

কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের জন্য যাত্রীদের চাহিদার ওপর ভিত্তি করে স্পেশাল প্যাকেজের সুবিধাও রেখেছে।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
টিএম/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa