ঢাকা, রবিবার, ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

শিল্প-সাহিত্য

আমার বাবা পূর্ণাঙ্গ জীবন পেয়েছেন: মুনিরা বশীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
আমার বাবা পূর্ণাঙ্গ জীবন পেয়েছেন: মুনিরা বশীর মুর্তজা বশীর

ঢাকা: মুর্তজা বশীরের বড় মেয়ে মুনিরা বশির বলেছেন, আমার বাবার মৃত্যুর শোক আমার রয়েছে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন।

২০১৩ সাল থেকে তিনি আর্টিফিশিয়াল অক্সিজেনের মাধ্যমে বেঁচে ছিলেন। তিনি পূর্ণাঙ্গ জীবন পেয়েছিলেন।

শনিবার (১৫ আগস্ট) এভারকেয়ার হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান মু‌নিরা বশীর।

তিনি বলেন, আমার বাবা সুন্দর জীবন-যাপন করে গেছেন। যারা তাকে চেনেন, জানেন তারা সবাই শ্রদ্ধা-ভালোবাসায় তাকে পরিপূর্ণ করেছেন। তিনি নিজ যোগ্যতায় এ পর্যায়ে এসেছিলেন। তিনি সবসময় বলতেন, মৃত্যুর পর তিনি বেঁচে থাকতে চান। তাকে বাঁচিয়ে রাখার দায়িত্ব নতুন প্রজন্মের।

মু‌নিরা বশীর বলেন, গত শুক্রবার (১৪ আগস্ট) রাতে আমরা জানতে পারি বাবা করোনা পজিটিভ ছিলেন। তবে তার মধ্যে কোনো উপসর্গ ছিল না।

আবেগতাড়িত কণ্ঠে তিনি বলেন, বাবা আমার বন্ধু ছিলেন। তাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখনও তিনি ডাক্তারদের বলেছিলেন, আমার মেয়ে যেন মাস্ক, গ্লাভস পরে থাকেন। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

সকালে করোনা ভাইরাসে আক্রান্ত অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মুর্তজা বশীর।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa