php glass

‘সত্যের স্পর্ধিত উচ্চারণ’ গ্রন্থটি অনন্য অসাধারণ সৃষ্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোড়ক উন্মোচন অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘সত্যের স্পর্ধিত উচ্চারণ’ গ্রন্থটি অনন্য অসাধারণ সৃষ্টি। গ্রন্থটি জাতীয় সংসদে সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের বক্তব্যের সংকলন।

জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য তার বক্তব্য অত্যন্ত নিপুণ, দরদ, ভালোবাসা ও আবেগে ভরপুর বলে উল্লেখ করেন স্পিকার। তিনি বলেন, এ গ্রন্থটি সংসদীয় গণতন্ত্র শক্তিশালী ও বিকাশে গুরুত্ব ভূমিকা রাখবে।

রোববার (৮ সেপ্টেম্বর) জাতীয় সংসদের পার্লামেন্ট মেম্বার্স ক্লাবে মঈন উদ্দীন খান বাদল রচিত ‘সত্যের স্পর্ধিত উচ্চারণ’ গ্রন্থটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় সংসদের গণসংযোগ শাখার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ৷

গ্রন্থটির প্রকাশক সেলিনা খান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন-ইঞ্জিনিয়ার সিদ্দিক আহমেদ, মুক্তিযোদ্ধা এ ডব্লিউ চৌধুরী বীরবিক্রম, বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি ড. রুবানা হক, সংসদ সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এসকে/ওএইচ/

ksrm
জয়নালকে সহযোগিতা করতেন নির্বাচন কমিশনের কতিপয় কর্মচারী
দুমকিতে ইয়াবাসহ বিক্রেতা আটক
বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু
ইতালির প্রবাসীদের ১৩ দফা দাবি
কুষ্টিয়ায় রিকশাচালকের গলা কাটা মরদেহ উদ্ধার


কর কমিশনারের কার্যালয়ে ৫৪ পদে নিয়োগ
মেয়র পদে মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী খোকার ছেলে ইশরাক
কণ্ঠে ‘হৃদয়ের নীল’ ছড়ালেন সামিনা চৌধুরী-পিলু খান
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে দুই স্পিডবোটের সংঘর্ষে আহত ৩
দোলনচাঁপায় স্বস্তি নারীদের