পেশাগত কাজে সফলতা পাবেন মেষ-সিংহ, 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

walton

আজ  ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ জুন ২০১৮ ইং এবং ২৮ রমজান ১৪৩৯ হিজরি রোজ বৃহস্পতিবার, তিথি: শুক্ল প্রতিপদ, নক্ষত্র: মৃগশিরা। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৭। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। 

php glass

প্রকৃতিগত ভাবে আপনি: অস্থিরমনা এবং নরম গরম ভাব যুক্ত।  এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনো বিশ্বাস করে আবার কখনো সন্দেহ করে। কখনো কৃপণ, কখনো ব্যয়বহুল, কখনো কুটিল, কখনো সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট।

মেষমেষ ২১ মার্চ - ২০ এপ্রিল
সামাজিক কোনো কাজে সফলতা আসবে। আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। শরীর তেমন ভালো যাবে না।  

বৃষবৃষ ২১ এপ্রিল-২০ মে
আপনার সুনাম বাড়বে। তবে শত্রুতামূলক কিছুটা চালু থাকতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

মিথুনমিথুন ২১ মে-২০ জুন
আপনি অপ্রত্যাশিত সফলতা পেতে পারেন। তবে পরিশ্রম ও টেনশন শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। তবে ব্যবসায়িক যোগাযোগ শুভ। 

কর্কটকর্কট ২১ জুন-২০ জুলাই
শিক্ষার্থীদের ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় রাখা কঠিন হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। 

সিংহসিংহ ২১ জুলাই-২১ আগস্ট
কোনো ঘটনা আপনার মানসিকতার পরিবর্তন ঘটাতে পারে। আপনার সুপ্ত প্রতিভা জাগ্রত হবে এবং পেশাগত কাজে সফলতা পাবেন। কোনরকম রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।
 
কন্যাকন্যা ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
কোনরকম দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনি লাভবান হবেন। সন্তানের কারণে কোনরকম মানসিক অস্থিরতা দেখা দিতে পারে।

তুলাতুলা ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
অপ্রত্যাশিত কারণে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। 

বৃশ্চিকবৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত শিক্ষায় মনোযোগ বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।
 
...ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতার কারণ হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। 

..মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনার কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন। 

..কুম্ভ ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
বয়স্কদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। কারো স্নায়ুবিক ও লিভারের কোনো সমস্যা হতে পারে। ভাইবোন কারো সফলতার সংবাদ পাবেন। 

..মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
কোনরকম ঝামেলায় জড়াতে পারেন। পিতা/মাতার অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। পেশাগত কাজে জড়িতদের সুনাম ও সম্মান বাড়বে। প্রেম ক্ষেত্রে শুভ। 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এসএইচ

রূপপুর: দুই তদন্ত কমিটির প্রতিবেদন হাইকোর্টে পাঠাতে হবে
নরসিংদীতে অস্ত্রসহ সন্ত্রাসী আটক
নারায়ণগঞ্জে মাদকবিক্রেতার ৭ বছরের জেল
না’গঞ্জে সুমন হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত


রূপপুরের কেনাকাটায় ‘দুর্নীতি’র প্রতিবাদে বালিশ বিক্ষোভ
না’গঞ্জে ইয়াবাসহ আটক ২
২ কর্মকর্তার রশি টানাটানিতে জামালপুরে ধান সংগ্রহ বন্ধ
অস্ট্রেলিয়ার মুসলমানরা উৎসবমুখর পরিবেশে রমজান কাটান
কেমিক্যালরোধে বাজার ও আড়ৎ নজরদারিতে কমিটি গঠনের নির্দেশ