তুলার কাজকর্মে ক্ষতি, ব্যয় বাড়বে বৃষ

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল-প্রতীকী

walton

আজ ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জুন ২০১৮ ইং এবং ২১ রমজান ১৪৩৯ হিজরি রোজ বৃহস্পতিবার, তিথি : কৃষ্ণ অষ্টমী, নক্ষত্র : পূর্বভ্রাদ্রপদ । সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৫। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

php glass

প্রকৃতিগত ভাবে আপনি:
অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
মঙ্গলের শুভাশুভ প্রভাব আপনার উপর পড়বে। হঠাৎ কোনো কারণে মানসিক কষ্ট পেতে পারেন। নিজেকে সংযত রাখতে পারলে অনেক উন্নতি করবেন। 

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
আইনজ্ঞদের সময়টা অনুকূল বলা যায়। অর্থ ও প্রতিপত্তি বাড়বে। দাম্পত্য জীবন খুব একটা সুখকর নয় । শারীরিক সমস্যা দেখা দেবে। ব্যয় বাড়বে। 

মিথুনমিথুন ২১ মে - ২০ জুন
অর্থকরী ব্যাপারে শুভ যোগাযোগ হতে পারে। শিল্পী ও অভিনেতাদের সম্মান ও প্রতিপত্তি বাড়বে। গৃহে আগুন লাগার সম্ভাবনা আছে। হঠাৎ দুর্ঘটনা হওয়ার আশঙ্কা। 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
সরকারি চাকরিক্ষেত্রে পদোন্নতির সঙ্গে বদলির সম্ভাবনা। বেসরকারি চাকরিতে কাজের দায়িত্ব বাড়বে। বিশিষ্ট ব্যক্তির সাহায্যে কার্যসিদ্ধি। সাফল্য আসবে। প্রাপ্তিযোগ আছে।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
ঠিকাদারি ব্যবসায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন। কাজকর্মের চাপে পারিবারিক ব্যাপারে সময় দিতে পারবেন না। রাস্তায় চলাফেরায় সতর্ক থাকবেন। 

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
আর্থিক ঋণ পরিশোধ করতে পারবেন। কন্যা বা ভগ্নীর বিয়ের কথাবার্তা পাকা হতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তায় থাকবেন। কোনো বন্ধু বা আত্মীয়ের সহযোগিতা পাবেন।

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কোনো ঝামেলায় যাবেন না। পারিবারিক ক্ষেত্রে অশুভ পরিস্থিতি সৃষ্টি হতে পারে। কাজকর্মের ক্ষতি ও অর্থব্যয়। 

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
চিকিৎসা বিভ্রাটের ফলে শয্যাশায়ী হতে পারেন। বাবা অথবা ভাইয়ের সহযোগিতা পাবেন। শুভ ফল। সরকারি কর্মচারীদের কাজের দায়িত্ব বাড়বে। 

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কোনো সমস্যা আসতে পারে। উদ্দেশ্যসিদ্ধির পক্ষে সময়টি শুভ বলা যায়। কোনো কাজ করার জন্য ভালোমতো প্রস্তুতি নেবেন, নচেৎ ফলপ্রসূ হবে না।

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
দিনটি আপনার জন্য শুভময়। বেসরকারি চাকরিক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ করতে হবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। দায়িত্বপূর্ণ কাজে ভুল হওয়ার সম্ভাবনা। 

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
রাজনীতির ক্ষেত্রে কোনো সমস্যা দেখা দিতে পারে। অযথা কোনো ঝামেলায় যাবেন না, ক্ষতি হতে পারে। বিশিষ্ট কারও সহায়তায় নিজের কোন উদ্দেশ্য সিদ্ধি হতে পারে। 

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
উচ্চপদে অধিষ্ঠিত চাকরিজীবীর বিভাগ পরিবর্তন হবে। যানবাহনে চলাচল করা থেকে সাবধান হবেন। হঠাৎ অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। ভাই বা ছেলের চাকরির সুযোগ আসবে। 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
এএ

৫২ ছাত্রী পেলো বাইসাইকেল, দুস্থ নারীদের সেলাই মেশিন
আড়াইহাজারে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
জয়ী মিমি-নুসরাত-বাবুল সুপ্রিয়, হারলেন মুনমুন
সাজ্জাদকে কুপিয়ে জখম: ববি শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
এবার রুহুল আমিন হাওলাদারকে নোটিশ দেবে দুদক


ঈদ সামনে রেখে শিল্পকলায় জমে উঠেছে জামদানি মেলা
নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন
কসবা সীমান্ত থেকে সেই ১০ রোহিঙ্গাকে ফেরত নিল বিএসএফ
খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলে আবারও উত্তেজনা
কড়াইল বস্তিতে বিএসএমএমইউর সেবাকেন্দ্র চালুর আশ্বাস