আয় বাড়বে ধুনর, সংসারে হতাশা সিংহের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

আজ ২২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জুন ২০১৮ ইং এবং ১৯ রমজান ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার, তিথি : কৃষ্ণ ষষ্ঠী, নক্ষত্র : ধনিষ্ঠা । সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৪। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

php glass

প্রকৃতিগতভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত।  এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
আপনার অকৃত্রিম ভালোবাসার মূল্য পাবেন না। চাকরিক্ষেত্রে সুনাম ও কাজকর্মে সাফল্য পাবেন। কারও সহেযাগিতা আপনাকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
একাধিক ব্যবসা থেকেও উপার্জন হতে পারে। অভিমানবশত দাম্পত্য জীবনে অশান্তি হবে। সফলতা ও সুনাম বাড়বে। সাহিত্যিক ও গবেষকদের প্রতিপত্তি ও সাফল্য আসবে।

মিথুন: ২১ মে - ২০ জুন
বর্তমান বছরে আয়ভাব শুভ। সংসারে হতাশা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় মন্দাভাব দূরীভূত হবে। দাম্পত্য ক্ষেত্রে সুখী হবেন।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই
বর্তমান বছরে আয় বেশি হলেও ব্যয়বাহুল্য ঘটবে। উভয়ই স্বাস্থ্যের প্রতি দৃষ্টি দেবেন। কিন্তু আর্থিক ব্যাপারে সতর্ক থাকবেন। আর্থিক উন্নতি হবে। খ্যাতি ও সুনাম বাড়বে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
মিতব্যয়ী হতে পারলে সামান্য কিছু সঞ্চয় করতে পারবেন। কারও উপর অনর্থক সন্দেহ করে নিজের ক্ষতি করবেন না। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে হৃদ্যতা বাড়বে।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
পারিবারিক ক্ষেত্রে কোনো কারণে দুর্ভাবনা হতে পারে। মানসিক চিন্তায় কষ্ট পাবেন। অভিনেতা-অভিনেত্রীদের সুনাম বাড়বে। আর্থিক সাফল্যের যোগ।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
দাম্পত্য ক্ষেত্রে অশান্তি। সহিষ্ণুতার সঙ্গে চলতে হবে। কৃষিজীবীদের আর্থিক সফলতা আসবে। অসাবধানতার ফলে গৃহে চুরি হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোন দলীয় রাজনীতির সঙ্গে যুক্ত হবেন না। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হবেন। কোনো জনসেবামূলক কাজে অংশ নিয়ে মানসিক শান্তি পাবেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
বিশিষ্ট ব্যক্তির সঙ্গে পরিচিত হবেন। সমস্যার সমাধান হবে। কাউকে বেশি বিশ্বাস করবেন না। কোনো প্রতিযোগিতায় পুরস্কার পাবেন। আয় বাড়বে।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কোনো সাধু-সন্ন্যাসীর সঙ্গ পেতে পারেন। আর্থিক চিন্তা থাকলেও অসুবিধা হবে না। পরীক্ষা বা চাকরির ইন্টারভিউতে সাফল্য লাভ করতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কোনো পরিকল্পনা সফল হতে পারে। রাজনৈতিক ব্যক্তিদের প্রতিপত্তি বাড়বে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির সম্ভাবনা। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতিতে দুশ্চিন্তা ও অর্থব্যয়।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো কারণে মনের উপর চাপ পড়বে। ধৈর্য হারাবেন না। শুভ ফল। নতুন কোনো ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে হলে নিজের সামর্থ্য সম্পর্কে চিন্তা করবেন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৫, ২০১৮
এএ

রূপপুরে চোখ রাখছে দুদক
দেড়গুণ দাম টিকিটের, যাত্রীবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট
বরিশাল-ঝালকাঠিতে বোরো ধান সংগ্রহ করছে খাদ্য বিভাগ
সর্বাধিক ১৫ হাজার কোটি বরাদ্দ রূপপুর প্রকল্পে
১০০০ টাকার নতুন নোট আসছে বাজারে


ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
জরিপে মোদী ম্যাজিকের হাওয়া শেয়ার বাজারেও
দিনাজপুরে অস্ত্র রাখার দায়ে এক জনের কারাদণ্ড
৪০ টাকায় চিনি বিক্রি করছে সিএমসিসিআই
লালবাগ-নিউ মার্কেট এলাকায় ভোক্তা অধিকারের অভিযান