বন্ধুর সাহায্য পাবেন মকর, সময়টা অনুকূল নয় কন্যার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

walton

আজ ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৪ মে ২০১৮ ইং এবং ৭ রমজান ১৪৩৯ হিজরি রোজ বৃহস্পতিবার, তিথি : শুক্ল দশমী, নক্ষত্র : উত্তরফাল্গুনী। সূর্যোদয় ৫:১৪ ও সূর্যাস্ত ৬:৩৮। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা।জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

php glass

মেষ মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
বিয়ের ব্যাপারে অগ্রসর বা আগ্রহী না হওয়াই ভালো। সমাজসেবামূলক কাজে সম্মান পাবেন। কারও প্ররোচণায় কোনো কাজ করবেন না। নিজের বুদ্ধি-বিবেচনায় কাজ করলে সফল হবেন।
বৃষ বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
বিপদের আশঙ্কা আছে। বিদেশে বসবাসকারীর দেশে ফেরার সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভালোই থাকবে। অযথা কোনো কারণে উত্তেজিত হবেন না। নিজের মতো কাজ করে যাবেন।
মিথুন মিথুন: ২১ মে - ২০ জুন
কাজের দায়িত্ব নিলে বিপদে পড়তে পারেন। কাজ শেষ করতে পেরে মানসিক শান্তি পাবেন। কোনো নতুন যোগাযোগ হতে পারে। উদ্যমহীন হবেন না।
কর্কট কর্কট: ২১ জুন - ২০ জুলাই
হঠাৎ কোনো অপ্রিয় ঘটনায় মেজাজ উগ্র হয়ে উঠতে পারে। কারও সঙ্গে কলহ-বিবাদে যাবেন না। কোনো সমস্যা আসতে পারে। দায়িত্বপূর্ণ কাজের জন্য কিছুটা চিন্তায় থাকবেন।
সিংহ সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
শিল্পী-সাহিত্যিকদের যশ ও প্রতিপত্তি বাড়বে। প্রিয়জনের শারীরিক অসুস্থতার জন্য বিশেষ চিন্তা হবে। চাকরিপ্রার্থীদের চাকরির সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের লাভের অংশ কমতে পারে।
কন্যা কন্যা:  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
অর্থ পেতে বিলম্ব হবে। কিছু কাজ হাতছাড়া হতে পারে। জেদের বশে কোনো কাজ করবেন না। কোনো কারণে অশান্তিতে থাকবেন ও সময়টা অনুকূল নয়।
তুলা তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কোনো সমস্যার কিছুটা সমাধান হবে। পাওনা অর্থ হাতে আসতে পারে। কোনো কারণে চিন্তা কিছুটা কমবে। কোনো বন্ধুর ব্যবহারে দুঃখ পেতে পারেন। স্ত্রীর সঙ্গে সদ্ভাব রাখলেও সহযোগিতা করলে শান্তি পাবেন।
বৃশ্চিক বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
বুদ্ধি ও বিবেচনার দ্বারা সিদ্ধান্ত নেবেন। আপনার সামনে শুভ সুযোগ আসবে। কাজকর্মে বিশেষ ব্যুৎপত্তি লাভ করবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নেবেন।
... ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
চাকরিক্ষেত্রে কাজের চাপ বাড়বে। ব্যবসায় আইনগত ঝামেলায় পড়তে পারেন। চাকরিক্ষেত্র শুভ হলেও ব্যবসায় আশানুরূপ অর্থ আসবে না।
.. মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কোনো ব্যক্তির মিথ্যা বদনামে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বন্ধুর সাহায্য পাবেন। রোগে কষ্ট পেতে পারেন। বিশেষ কোনো কারণে ঋণ হবে।
.. কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
ব্যবসায়ীদের ব্যবসায় জটিলতার সম্ভাবনা। চাকরিক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। কোনো সংবাদে উৎফুল্ল হতে পারেন। পুরনো কোনো মামলা থেকে অব্যাহতি পেতে পারেন।
.. মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেম-প্রীতির ব্যাপারে শুভ ফল। ব্যবসায়ের ঋণ কিছুটা পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এএ

নারায়ণগঞ্জে মাদকবিক্রেতার ৭ বছরের জেল
না’গঞ্জে সুমন হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত
রূপপুরের কেনাকাটায় ‘দুর্নীতি’র প্রতিবাদে বালিশ বিক্ষোভ
না’গঞ্জে ইয়াবাসহ আটক ২


২ কর্মকর্তার রশি টানাটানিতে জামালপুরে ধান সংগ্রহ বন্ধ
অস্ট্রেলিয়ার মুসলমানরা উৎসবমুখর পরিবেশে রমজান কাটান
কেমিক্যালরোধে বাজার ও আড়ৎ নজরদারিতে কমিটি গঠনের নির্দেশ
ইসলামী ব্যাংকের ইফতার বিতরণ কর্মসূচির উদ্বোধন
ঈদ সামনে রেখে কর্মব্যস্ত জামদানিপল্লি