সরকারদলীয় লোকজন নির্বাচনের পরিবেশ নষ্ট করছে: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগকালে বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অভিযোগ করে বলেছেন, বিভিন্ন ওয়ার্ডে তার পোস্টার, ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলা হচ্ছে। নির্বাচনী অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের বাড়িতে হামলা করছে। এছাড়া নির্বাচনী প্রচারণার সময় নেতাকর্মীদের বাধা দেওয়া ও নারী কর্মীদের অসম্মানজনক কথা বলা হচ্ছে। এসব করে সরকারদলীয় লোকজন নির্বাচনের পরিবেশ নষ্ট করছে।

রোববার (১৫ জুলাই) দুপুরে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল এ অভিযোগ করেন।

তিনি বলেন, এসব বিষয়ে বারবার নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েও কোনো লাভ হচ্ছে না। সরকারদলীয় মেয়রপ্রার্থী নির্বাচনী হলফনামায় যে তথ্য দিয়েছে তা অতিক্রম করছে। প্রতিদিন লাখ লাখ কালো টাকা ছড়াচ্ছেন। তিনি বিএনপি সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার করছেন।

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, তিনি পুনরায় বিজয়ী হলে বেকারত্ব সমস্যা সমাধানে ক্ষুদ্র শিল্প কারখানা স্থাপন করা হবে। চলমান উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখবেন। রাজশাহীকে বিশ্বের অন্যতম সিটিতে পরিণত করা হবে। ট্যাক্সের বোঝা কমিয়ে আনা হবে। তিনি বলেন, লিটন কোনো উন্নয়ণ করেনি।

সুষ্ঠু ভোট হওয়ার স্বার্থে নেতাকর্মীরা প্রতিটি কেন্দ্র কঠোরভাবে পাহারা দেবেন জানিয়ে বুলবুল বলেন, নির্বাচনে ভোটের ফলাফল না হওয়া পর্যন্ত কেন্দ্র থেকে পোলিং এজেন্টরা কেউ বের হবেন না। ধানের শীষের বিজয়ের মধ্যে দিয়ে আগামীতে রাজশাহী থেকে খালেদা জিয়ার মুক্তি ও হাসিনা সরকারের পতনের আন্দোলন গড়ে তোলা হবে।

বিএনপি মেয়রপ্রার্থী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল রোববার সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত ৫ ও ৬ নম্বর ও বিকেল ৪টা থেকে মহানগরীর ৩নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় ধানের শীষে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তাফা, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: নির্বাচন রাজশাহী সিটি করপোরেশন
জঙ্গি আস্তানা ‘নিলুফা ভিলা’য় চূড়ান্ত অভিযান সকালে
আগুন ছড়ানো ম্যাচে শেষ মুহূর্তের গোলে ব্রাজিলের জয়
খাশোগি ইস্যুতে সৌদি বাদশাহর সঙ্গে বৈঠক করেছেন পোম্পেও
হলুদ কার্ড হজম করলেন নেইমার
রামুতে ইয়াবাসহ পুলিশ সদস্য আটক
নেত্রকোনায় অটোরিকশাসহ অজ্ঞানপার্টির সদস্য গ্রেফতার
উত্তরখানে আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৪
হাবিবে মিল্লাত পুনরায় আইপিইউর স্বাস্থ্য কমিটির সভাপতি 
 বাউল সম্রাট লালনের প্রয়াণ
ধলেশ্বরী নদীতে লঞ্চযাত্রী নিখোঁজ