php glass

লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোকসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন প্রজ্ঞা দেববর্মণ। ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): পূর্ব ত্রিপুরা জনজাতি সংরক্ষিত লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী প্রজ্ঞা দেববর্মণ মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার(২৬ মার্চ) মনোনয়নপ্রত জমা দেন তিনি। 

এদিন দুপুরে কংগ্রেসের কর্মী-সমর্থকেকরা ধলাই জেলার জেলা সদর আমবাসা শহরের কংগ্রেস ভবন থেকে প্রার্থীকে নিয়ে মিছিল করে ও শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। লোকসভা নির্বাচনে কংগ্রেস দলের জোট সঙ্গী আই এন পি টি-এর কর্মী সমর্থকেরাও মিছিলে সামিল ছিলেন।  

মিছিল শেষে প্রজ্ঞা দেববর্মণ দলের কর্মকর্তাদের সঙ্গে জওহরনগরস্থিত ধলাই জেলার জেলা শাসক'র(ডি এম) অফিসে গিয়ে জেলা শাসক তথা লোকসভা নির্বাচনের রির্টানিং অফিসার বিকাশ সিং-র হাতে মনোনয়নপত্র তোলে দেন। 

প্রজ্ঞা দেববর্মণ স্বাধীন ত্রিপুরা রাজ্যের শেষ রাজা বীরবিক্রম কিশোর মানিক্য দেববর্মনের নাতনি এবং ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দলের বর্তমান সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মনের দিদি।  

মিছিলে কংগ্রেস নেতৃত্বদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মণ, সাবেক সভাপতি বীরজিৎ সিনহা, সাবেক বিধায়ক গোপাল রায়, সাবেক মন্ত্রী ও কংগ্রেস নেতা বিল্লাল মিঞা, এন এস ইউ আই সহসভাপতি সম্রাট রায়, আই এন পি টি-র সভাপতি বিজয় কুমার রাংখল প্রমুখ। 

এদিন আমবাসা কংগ্রেস ভবনের সামনে একটি সভারও আয়োজন করা হয়। এই সভায় কংগ্রেস দলের নেতারা বক্তব্য রাখেন। এ সময় প্রজ্ঞা দেববর্মণ বলেন, দুই আসনেই কংগ্রেস প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন। 

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ  ২৬, ২০১৯
এসসিএন/এমএ 

‘ভুল ভাঙাতে’ নিজেই সাপের কামড় খেলেন আদনান!
এরশাদের অনুসরণে চলবে জাপা, আশাবাদ নেতাকর্মীদের
দেশীয় খামারে বাড়ছে গরু, ভারত নির্ভরতা কমছে
যেভাবে জঙ্গি হয় কলেজিয়েট স্কুলের সাবেক ছাত্র আশফাক
পুলিশের সঙ্গে ‘গুলিবিনিময়কালে পদ্মায় ডুবে’ ১জনের মৃত্যু


মুন্সিগঞ্জে কারেন্ট জাল-ডিটারজেন্ট কারখানাকে জরিমানা
হবিগঞ্জে আদালতের প্রসেস সার্ভেয়ার ‘নিখোঁজ’, জিডি
গাইবান্ধায় বন্যা পরিস্থিতির আরও অবনতি
ভাঙ‌নে শেষ সম্বল হা‌রি‌য়ে দি‌শেহারা ফি‌রোজা
বন্যায় ব্যাহত হবিগঞ্জের শিক্ষা কার্যক্রম