php glass

শনিবার টোয়াবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

ঢাকা: শনিবার (২৩ নভেম্বর) অনুষ্ঠিত হচ্ছে ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২১ মেয়াদের নির্বাচন।রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ের বিএডিসি অডিটরিয়ামে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

পর্যটন খাতের শীর্ষ এই সংগঠনের নির্বাচনে রাফিউজ্জামান ও শিবলুল আযম কোরেশীর নেতৃত্বে ‘কনশাস রিলায়েন্স ফোরাম’ এবং তৌফিক রহমানের নেতৃত্বে ‘প্রজন্ম পরিষদ’ প্রতিদ্বন্দ্বিতা করছে।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন হেলাল উদ্দীন। এ ছাড়া সদস্য হিসেবে আছেন মো. ইসহাকুল হোসেন সুইট ও মো. আমজাদ হোসেন।

জার্নি প্লাসের প্রধান নির্বাহী কর্মকর্তা ও টোয়াবের পরিচালক তৌফিক রহমানের নেতৃত্বে ‘প্রজন্ম পরিষদ’ প্যানেলে নির্বাচন করছেন মো. রেজাউল করিম, ফয়সাল করিম জনি, মো. তসলিম আমিন শোভন, মো. ইকবাল হোসেন, সৈয়দ সাফাত উদ্দীন আহমেদ তমাল, মো. আব্দুল্লাহ আল কাফি, চৌধুরী হাসানুজ্জামান রনি, তানভির আহমেদ, মো. বোরহান উদ্দীন, ইসরুল হোসেন ইমন, ফয়সাল সাবের মাহমুদ, জহিরুল কবীর চৌধুরী এবং অ্যাসোসিয়েট গ্রুপের আহমেদ ইউসুফ ওয়ালিদ।

এদিকে টোয়াবের বর্তমান কমিটির প্রথম সহ-সভাপতি ও স্ট্রেইটওয়ে ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের সিইও মো. রাফিউজ্জামানের নেতৃত্বে প্যানেলে রয়েছেন শিবলুল আযম কোরেশী, আবুল কালাম আজাদ, মো. সোহানুর রহমান স্বপন, মো. জালাল উদ্দীন, মো. আনোয়ার হোসেন, মো. মনিরুজ্জামান মাসুম, মো. শাহেদ উল্লাহ, সৈয়দ তানভির আহমেদ, মো. এ রউফ, কাজী মো. নজরুল ইসলাম সুমন, মো. মনসুর আলম পারভেজ, মো. হানিফ এবং অ্যাসোসিয়েট গ্রুপ থেকে মো. সজিবুল আল রাজীব।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
টিএম/এমএমএস

সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ
শ্রীনগরে বাসচাপায় চাচা নিহত, ভাতিজা আহত 
চড়া দামেই বিক্রি হচ্ছে সবজি, মাছেও নেই স্বস্তি
‘ঘি’ মানসম্মত না হওয়ায় মামলা
উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা


শীত জেঁকে বসতেই খুলনায় হাঁস খাওয়ার মহোৎসব!
পুরোনো লাইনেই ইন্টারনেটের স্পিড বাড়বে! 
মেঘনার পাড় কেটে ইট তৈরি, ভাঙন আতঙ্ক!
সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!
রাউজানে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ