ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ইংল্যান্ডে করোনামুক্ত পাকিস্তানি স্পিনার, ফিরছেন স্কোয়াডে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
ইংল্যান্ডে করোনামুক্ত পাকিস্তানি স্পিনার, ফিরছেন স্কোয়াডে কাশিফ ভাট্টি

পাকিস্তান দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দিতে আর কোনো বাধা নেই কাশিফ ভাট্টির। ইংল্যান্ডে দু’বারের কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে তার। 

এর আগে যু্ক্তরাজ্যে যাওয়ার আগে পাকিস্তানে করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা এই লেগ-স্পিনার। যার কারণে বাধ্যতমূলক স্বেচ্ছা-আইসোলেশনে থাকতে হয় তাকে।

 

তিন ধাপে ইংল্যান্ড সফরে গেছে মিসবাহ-উল-হকের দল। মূল স্কোয়াডের যারা করোনা পরীক্ষায় পাশ করেছিলেন তাদের নিয়ে প্রথম ধাপে উড়াল দেয় পাকিস্তান দল। ভাট্টি যান তৃতীয় ধাপে। এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) করা কোভিড-১৯ টেস্টে দু’বার নেগেটিভ হন তিনি।  

কিন্তু যুক্তরাজ্যে পৌঁছে যে পরীক্ষা দেন তাতে ফল আসে পজিটিভ। তবে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) করা শেষ দু’বারের পরীক্ষায় নেগেটিভ হওয়ায় পাকিস্তানের স্কোয়াডের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি পাচ্ছেন ভাট্টি।  

বৃহস্পতিবার (১৬ জুলাই) ইসিবি এক বিবৃতিতে জানায়, ‘সতর্কামূলক স্বেচ্ছা-আইসোলেশন থাকার পর স্কোয়াডে ফিরতে বাধা নেই এক পাকিস্তানি খেলোয়াড়ের। খেলোয়াড়টির দু’বারের করোনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে। তিনি এখন ঝুঁকিমুক্ত অন্যান্য খেলোয়াড় ও কর্মকর্তাদের জন্য। ’ 

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa