ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ফুটবল

জেট স্কি চালালো রোনালদো পুত্র, তদন্ত করছে পুলিশ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
জেট স্কি চালালো রোনালদো পুত্র, তদন্ত করছে পুলিশ! জেট স্কি চালালো রোনালদো পুত্র, তদন্ত করছে পুলিশ!

ছেলের মাঝে অনেকেই ক্রিস্টিয়ানো রোনাদোকে খুঁজে পান। ইতোমধ্যে জুভেন্টাসের যুব দলে যোগ দেওয়া রোনালদো জুনিয়র তার প্রতিভার জানানও দিয়েছে। তবে সম্প্রতি তার অতি প্রতিভা আবার কাল হয়ে দাঁড়িয়েছে। মাত্র ১০ বছর বয়সে সমুদ্রে জেট স্কি চালিয়ে পুলিশি তদন্তের মুখে পড়েছে রোনালদো পুত্র।

রোনালদো জুনিয়রের এমন সাহসী ভূমিকা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন তারই ফুফু এলমা। আর রোনালদোর বোনের এমন কাণ্ডের পরই শুরু হয় সমালোচনা।

এরপর যা গড়ায় তদন্তে। এক পর্যায়ে বাজে মন্তেব্যের জেরে ভিডিওটি মুছে ফেলতে বাধ্য হন এলমা।

যুক্তরাজ্যের সান এর বরাতে জানা যায়, পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে। আর রোনালদো জুনিয়রকে এর জন্য জরিমানার মুখে পড়তে হতে পারে। যেখানে স্বদেশ পর্তুগালের একটি সমুদ্রে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যায় সে। যদিও ক্রিস্টিয়ানো রোনালদো ইতালিতে নিজ ক্লাব জুভেন্টাসের সঙ্গে রয়েছেন।

পর্তুগালের মেরিন আইন অনুযায়ী, ১০ বছরের কোনো বালককে জেট স্কির লাইসেন্স দেওয়া হয় না বা একা চালানোর অনুমতি নেই।

আপলোড করা ভিডিওটিতে একজন লিখেছেন, এমন ভিডিও দেখার পর আমার কলিজা যেন হাতে চলে এসেছে। খুবই খারাপ, এটা কেমন দায়িত্ববোধ। এত কম বয়সে জেট স্কি চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa