ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

চোটে মৌসুম শেষ লিভারপুল অধিনায়কের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৪:০১:১৭ পিএম
চোটে মৌসুম শেষ লিভারপুল অধিনায়কের চোট পেয়ে কাতরাচ্ছেন জর্ডান হ্যান্ডারসন

দীর্ঘ ৩০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে লিভারপুল। অলরেডদের সেই অভিযানে নেতৃত্ব দিয়েছেন জর্ডান হ্যান্ডারসন। তবে মৌসুমের শেষ বাকি চার ম্যাচে ইংলিশ মিডফিল্ডারকে আর পাচ্ছেন না কোচ ইয়ুর্গেন ক্লপ। 

চোটে পড়েছেন হ্যান্ডারসন।  গত ম্যাচে ব্রাইটনের বিপক্ষে পায়ে চোট পান তিনি।

দৌড়াতে সমস্যা হওয়ায় ম্যাচের ৮০তম মিনিটে মাঠ ছাড়েন হ্যান্ডারসন। তার আগে দলের দ্বিতীয় গোলটি করেন তিনি। লিভারপুলও জিতেছে ৩-১ ব্যবধানে।  

গুরুত্বহীন হয়ে পড়া বাকি ম্যাচগুলোর পাশাপাশি দলের অন্যতম তারকা হ্যান্ডারসনকে ২০২০-২১ মৌসুমের শুরুতেও না পাওয়ার শঙ্কা রয়েছে ক্লপের। তবে লিভারপুল কোচ মনে করেন, চোট থেকে সেরে ওঠতে হ্যান্ডারসনের কোনো অস্ত্রোপাচারের দরকার হবে না।  

চ্যাম্পিয়ন হওয়ার পর এখন আরেকটি রেকর্ড ভাঙার পথে অল রেডরা। ২০১৭-১৮ মৌসুমে শিরোপা জয়ের পথে রেকর্ড ১০০ পয়েন্ট করেছিলে ম্যানচেস্টার সিটি। লিভারপুল যদি তাদের বাকি চার ম্যাচের তিনটিতে জিতে তবে সেই রেকর্ড নিজেদের করে নেবে। ৩৪ ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে সেই লক্ষ্যেকেই এখন পাখির চোখ করেছে ক্লপের দল। তবে সেই অভিযানের নেতৃত্বে থাকবেন না হ্যান্ডারসন।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa