ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ফুটবল

এক মিনিটও বিশ্রাম নেই ‘মেশিন’ মেসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এক মিনিটও বিশ্রাম নেই ‘মেশিন’ মেসির লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

করোনা মহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া লা লিগা ফিরেছে প্রায় ১ মাস হলো। এরপর এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলেছে বার্সেলোনা। এই ৮ ম্যাচের এক মিনিটও মিস করেননি লিওনেল মেসি।

রিয়াল মায়োর্কা, লেগানেস, সেভিয়া, অ্যাতলেটিক ক্লাব, সেলতা ভিগো, অ্যাতলেটিকো মাদ্রিদ, ভিয়ারিয়াল এবং এস্পানিওলের বিপক্ষে নির্ধারিত ৯০ মিনিটসহ ম্যাচের যোগ করা সময়েও খেলে গেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বার্সার জন্য মেসির মাঠে থাকা অনেক গুরুত্বপূর্ণ।

বিশেষ করে করোনা বিরতির পর থেকে। একমাত্র কাতালান জায়ান্টদের গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগান বার্সা অধিনায়কের সমান সময় মাঠে অতিবাহিত করেছেন।

বার্সার হয়ে ৮ ম্যাচেই শুরুর একাদশে ছিলেন আরও একজন। তিনি জেরার্ড পিকে। স্প্যানিশ সেন্টার-ব্যাক অবশ্য লেগানেস ও ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে রিপ্লেস হয়েছিলেন।

মৌসুম শেষ হওয়ার আগে আরও ৩ ম্যাচ হাতে পাচ্ছে বার্সা। বাকি তিন ম্যাচে বার্সার প্রতিপক্ষ যথাক্রমে রিয়াল ভায়াদোলিদ, ওসাসুনা এবং আলাভেস। এরপর মৌসুমে দলটির মূল লক্ষ্য তথা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের লড়াইয়ে নামার আগে দুই সপ্তাহের বিরতি পাবেন মেসিরা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa