ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

দুর্দান্ত জয়ে নতুন মাইলফলকে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
দুর্দান্ত জয়ে নতুন মাইলফলকে ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থের সঙ্গে পগবার গোল উদযাপন।

মৌসুমের শেষদিকে এসে যেন জ্বলে ওঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় তুলে নেওয়ার পথে অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। সেই সঙ্গে গড়েছে এক নতুন মাইলফলক। 

প্রিমিয়ার লিগ ইতিহাসে প্রথম দল হিসেবে টানা চতুর্থ ম্যাচে প্রতিপক্ষের জালে তিন ‍বা তারও বেশি গোলে জয় তুলে নতুন মাইলফলক গড়েছে ইউনাইটেড। এর আগে তারা শেফিল্ড ইউনাইটেডকে ৩-০, ব্রাইটনকে ৩-০ এবং বোর্নমাউথকে ৫-২ ব্যবধানে হারিয়েছিল।

 

বৃহস্পতিবার (০৯ জুলাই) রাতে অ্যাস্টন ভিলার বিপক্ষে ওলে গানার সুলশারের দল এগিয়ে যায় ২৭তম মিনিটে। পেনাল্টি-কিক থেকে গোলটি করেন ব্রুনো ফার্নান্দেজ। এরপর প্রথমার্ধের যোগ করা পঞ্চম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন টিনেজ তারকা ম্যাসন গ্রিনউড। বিরতি থেকে ফিরে দলের তৃতীয় গোলটি করেন পল পগবা। গত বছরের এপ্রিলের পর ইউনাইটেডের জার্সিতে এবারই প্রথম গোল পেলেন ফরাসি মিডফিল্ডার।

এই নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৭ ম্যাচ অপরাজিত ইউনাইটেড। ‍অথচ মৌসুমে এক সময় তারা  ছিল পয়েন্ট তালিকার মাঝখানে। এবার আরও তিন পয়েন্ট আদায় করে তালিকার শেষ চারের জায়গা দখল করার পথে রেড ডেভিলরা চোখ রাঙাচ্ছে লেস্টার সিটিকে।

৩৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে চারে লেস্টার। ৬০ পয়েন্ট নিয়ে তিনে চেলসি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৯। ৯২ পয়েন্ট নিয়ে শীর্ষে শিরোপা নিশ্চিত করে ফেলা লিভারপুল।  

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa