ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

পাকিস্তান দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
পাকিস্তান দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো পাকিস্তান দলের জার্সিতে থাকবে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো/ ছবি: সংগৃহীত

আগস্ট এবং সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলবে পাকিস্তান দল। কিন্তু এমন গুরুত্বপূর্ণ সফরের আগে স্পন্সরহীন হয়ে পড়েছে দলটি। কারণ, একটি কোমল পানীয় কোম্পানির সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। 

তবে আসন্ন সিরিজের আগে পাকিস্তান দল একটি সুসংবাদ পেল। দলটির জার্সি এবং অন্যান্য সরঞ্জামে দেখা যাবে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো।

সাবেক পাকিস্তানি অধিনায়কের প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন পাকিস্তানজুড়ে দুস্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

এক টুইটে খবরটি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। টুইটে পাকিস্তানি অলরাউন্ডার লিখেছেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের দাতব্য সহযোগী হিসেবে যুক্ত আছি। এবার পাকিস্তান ক্রিকেট দলের সরঞ্জামেও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করা হবে। আমাদের পাশে থাকার জন্য ওয়াসিম খান (পিসিবি’র প্রধান নির্বাহী) এবং পিসিবিকে ধন্যবাদ। সেই সঙ্গে আসন্ন সফরের জন্য আমাদের ছেলেদের জন্য অনেক শুভকামনা #হোপ নট আউট। ’

আগস্টের ৫-৯ তারিখে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গড়াবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ। এরপর একই মাসের ১৩-১৭ তারিখে এবং ২১-২৫ তারিখে সাউদাম্পটনে গড়াবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। টেস্ট সিরিজ শেষে আগস্টের ২৮ এবং ৩০ এবং সেপ্টেম্বরের ১ তারিখে ম্যানচেস্টারে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa