ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

ম্যানইউ-আর্সেনাল-চেলসির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
ম্যানইউ-আর্সেনাল-চেলসির দাপুটে জয় গোল করার পথে রাশফোর্ড

ইংলিশ প্রিমিয়ার লিগে দাপুটে জয় পেয়েছে তিন জায়ান্ট। শিরোপা নিশ্চিত হয়ে গেলেও আগামী মৌসুমের ইউরোপা ও চ্যাম্পিয়নস লিগে সুযোগ করে নিতে লড়াই শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও আর্সেনালের মতো বড় দলগুলো। 

পয়েন্ট তালিকার সেরা ছয়ে জায়গা না হলে আগামী মৌসুমের ইউরোপ ক্লাব শ্রেষ্ঠত্বের লড়াইয়ে দর্শক হয়ে থাকতে হবে ক্লাবগুলোকে। সেই লক্ষ্যে মাঠে নেমে নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোল উৎসব সেরেছে ইউনাইটেড।

১৮ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডের জোড়া গোলে বোর্নমাউথকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা। ইউনাইটেডের বাকি গোল তিনটি করেছেন মার্কাস রাশফোর্ড, অ্যান্থনি মার্শাল ও ব্রুনো ফার্নান্দেস।  

সতীর্থদের সঙ্গে জিরোর গোল উদযাপন। বড় জয়ে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানটা ধরে রেখেছে চেলসি। নিজেদের মাঠ স্টাম্পফোর্ড ব্রিজে অলিভিয়ের জিরো, উইলিয়ান ও রস বার্কলির গোলে ওয়াটফোর্ডকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ব্লুজরা।  

অন্যদিকে দাপুটে জয় পেয়েছে আর্সেনালও। উলভারহ্যাম্পটেনর মাঠে ১৮ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড বুকায়ো সাকা এবং আলেক্সান্দ্রে লাকাজেত্তের গোলে ২-০ ব্যবধানের জয় পেয়েছে গানাররা।  

প্রতিপক্ষের গোলপোস্ট লক্ষ্য করে শট নিচ্ছেন সাকা। এই জয়ে শেফিল্ড ইউনাইটেডকে টপকে ৩৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে ওঠে এসেছে আর্সেনাল। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে চারে চেলসি। তাদের চেয়ে দুই পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। শিরোপা নিশ্চিত করা লিভারপুল ৮৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৬। ৫৮ পয়েন্ট নিয়ে তিনে আছে লেস্টার সিটি।  

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa