ঢাকা, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

মুশফিকের ক্রিম মাখার শব্দেই ঘুম ভেঙে যেতো: তামিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২০
মুশফিকের ক্রিম মাখার শব্দেই ঘুম ভেঙে যেতো: তামিম

বাংলাদেশ দলের পাঁচজন সিনিয়র ক্রিকেটারের মধ্যে তামিম ইকবাল ও মুশফিকুর রহিম অন্যতম। দীর্ঘদিন ধরে তারা দলকে নিজেদের সেরা দিয়ে লড়েছেন ক্রিকেট মাঠে। তাই রয়েছে মজার স্মৃতিও। সেই মজার স্মৃতি স্মরণ করছেন তারা। এমনকি শেয়ারও করছেন।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ আড্ডায় মেতে উঠছেন।

শনিবার (২৩ মে) রাতে তামিম সেই আড্ডার ইতি টানেন মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডা দিয়ে।

সেখানে মুশফিককে নিয়ে তামিম একটি মজার স্মৃতি স্মরণ করেন।

তামিম বলেন, মুশফিকের সঙ্গে আমি সর্বপ্রথম অনূর্ধ্ব-১৯ ট্যুরের সময় এক রুমে থাকি। প্রথমত, আমার সকালে ওঠার কোনো চিন্তা থাকত না। কারণ একটা অ্যালার্ম বাজত সকাল বেলা। মুশফিক তো সবদিক থেকেই পারফেক্ট। ক্রিম-ট্রিম লাগাতো ভালো করে। তো আমার সকালে ঘুম ভাঙতো কীভাবে, জানেন ভাই? ক্রিম লাগাতো শব্দ করে। ওই শব্দেই আমি উঠে যেতাম। ক্রিম লাগাতো ঠিক আছে, কিন্তু তখন আমরা ছিলাম অনূর্ধ্ব-১৯ দলে, না ওর দাঁড়ি বের হতো না আমার দাঁড়ি বের হতো। সে ক্রিম লাগাতো আবার লাগানোর পর মুখে আফটার শেভ লাগিয়ে শব্দ করতো। আমি ভাবতাম, শেভ করে না, কিছু করে না, আফটার শেভ লাগাত কীসের জন্য!

মুশফিকও তখন উত্তর দিয়ে জানিয়ে দেন, তখন তো একটু একটু গোঁফ উঠতো। সেজন্যই আর কী!

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, মে ২৪, ২০২০
আরএআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa