মুশফিকের ক্রিম মাখার শব্দেই ঘুম ভেঙে যেতো: তামিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম

walton

বাংলাদেশ দলের পাঁচজন সিনিয়র ক্রিকেটারের মধ্যে তামিম ইকবাল ও মুশফিকুর রহিম অন্যতম। দীর্ঘদিন ধরে তারা দলকে নিজেদের সেরা দিয়ে লড়েছেন ক্রিকেট মাঠে। তাই রয়েছে মজার স্মৃতিও। সেই মজার স্মৃতি স্মরণ করছেন তারা। এমনকি শেয়ারও করছেন।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ আড্ডায় মেতে উঠছেন।

শনিবার (২৩ মে) রাতে তামিম সেই আড্ডার ইতি টানেন মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডা দিয়ে। সেখানে মুশফিককে নিয়ে তামিম একটি মজার স্মৃতি স্মরণ করেন।

তামিম বলেন, মুশফিকের সঙ্গে আমি সর্বপ্রথম অনূর্ধ্ব-১৯ ট্যুরের সময় এক রুমে থাকি। প্রথমত, আমার সকালে ওঠার কোনো চিন্তা থাকত না। কারণ একটা অ্যালার্ম বাজত সকাল বেলা। মুশফিক তো সবদিক থেকেই পারফেক্ট। ক্রিম-ট্রিম লাগাতো ভালো করে। তো আমার সকালে ঘুম ভাঙতো কীভাবে, জানেন ভাই? ক্রিম লাগাতো শব্দ করে। ওই শব্দেই আমি উঠে যেতাম। ক্রিম লাগাতো ঠিক আছে, কিন্তু তখন আমরা ছিলাম অনূর্ধ্ব-১৯ দলে, না ওর দাঁড়ি বের হতো না আমার দাঁড়ি বের হতো। সে ক্রিম লাগাতো আবার লাগানোর পর মুখে আফটার শেভ লাগিয়ে শব্দ করতো। আমি ভাবতাম, শেভ করে না, কিছু করে না, আফটার শেভ লাগাত কীসের জন্য!

মুশফিকও তখন উত্তর দিয়ে জানিয়ে দেন, তখন তো একটু একটু গোঁফ উঠতো। সেজন্যই আর কী!

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, মে ২৪, ২০২০
আরএআর/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট খেলা
Nagad
ইয়াবা আনতে ঢাকা থেকে ট্রাক যায় কক্সবাজার
সবুজ গালিচায় ঢাবি
ঘরোয়া খেলাধুলা চালু করতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল
আমদানি-রফতানি পণ্যের মান পরীক্ষার ল্যাবে চুরি
খুবির শিক্ষক শামীম আখতার আর নেই


জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন রাহী
ফুলছড়িতে বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু
মিটফোর্ডে নকল হ্যান্ড স্যানিটাইজার-ওষুধের বিরুদ্ধে অভিযান
ভারতে বিনিয়োগের আহ্বান জানালেন মোদী
করোনা: নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ভার্চ্যুয়াল কনফারেন্স