ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

গাইবান্ধার ২শ’ খেলোয়াড়কে সাকিবের ফাউন্ডেশন থেকে ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, মে ২৩, ২০২০
গাইবান্ধার ২শ’ খেলোয়াড়কে সাকিবের ফাউন্ডেশন থেকে ঈদ উপহার

গাইবান্ধা: দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের অর্থায়নে ও গাইবান্ধার ক্রিকেট প্রশিক্ষণ প্রতিষ্ঠান ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সহযোগিতায় গাইবান্ধায় ২০০ খেলোয়াড়কে ঈদের উপহারসামগ্রী দেওয়া হয়েছে। 

শুক্রবার (২২ মে) বিকেলে জেলা শহরের সার্কুলার রোডের মধ্যপাড়ায় অসচ্ছল ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন সাবেক ও বর্তমান খেলোয়াড়দের এই উপহারসামগ্রী দেওয়া হয়।

উপহারসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, লবণ, ছোলা, চিনি, সেমাই, পেঁয়াজ, বুটের ডাল, আটা ও গুড়া দুধ।

 

এসব উপহারসামগ্রী বিতরণ করেন গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির (টিএইচসিএ) উপদেষ্টা প্রমতোষ সাহা, সভাপতি মমতাজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল হাবিব সুজন, সাংগঠনিক সম্পাদক প্রতিক সাহা দ্বীপ, প্রচার সম্পাদক আহসান হাবীব প্লাবন ও কোষাধ্যক্ষ ওয়াহিদ মুরাদ লিমন।  

এসময় উপস্থিত ছিলেন টিএইচসিএ’র উপদেষ্টা অভিজিৎ রায় পার্থ, বাপ্পা সাহা, আবেদ মাসুম, সহ-সভাপতি পলিন খান ও শহিদুল ইসলাম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সরফরাজ খান টিটু ও সদস্য মাহামুদুল হাসান মিঠু প্রমুখ।  

দিনাজপুর বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত উপপরিচালক ও ক্রিকেটের চিফ কোচ মো. আখিনুর জামান রুশোর উদ্যোগে এসব ঈদের উপহারসামগ্রী দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ০৫৪২ ঘণ্টা, মে ২৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa