ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরও অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৪ ১০:০৪:০৮ এএম
নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরও অনিশ্চিত ছবি:সংগৃহীত

আগামী আগস্টে নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা ছিল। তবে করোনা ভাইরাস সংক্রমণের কারণে কিউইদের এই সফর এখন অনিশ্চয়তার মাঝে পড়ে গেছে। মূলত পুরো ক্রিকেট বিশ্ব এখন থমকে আছে এই ভাইরাস আতঙ্কের কারণে। ফলে আইসিসির সকল সূচিতেই এর প্রভাব পড়ছে। নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বাংলাদেশ সফরের অনিশ্চিয়তার কথা জানান।

বাংলাদেশ সফরে দুটি টেস্ট খেলার কথা রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দলের।

ডেভিড হোয়াইট বলেন, ‘এই মুহূর্তে খেলার কথা চিন্তা করার কোনো কারণই নেই।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। এই মূহূর্তে শুধুমাত্র আমাদের জনগনের কথা চিন্তা করলে হবে না, সকল সম্প্রদায়ের কথাই চিন্তা করা দরকার। নিউজিল্যান্ডের ভাগ্যটা বেশ ভালো যে বর্তমানে আমদের ক্রিকেটের গ্রীষ্মের মৌসুমটা শেষ হয়ে গেছে। এখম আমাদের মূল লক্ষ্য নিউজিল্যান্ড ক্রিকেটের ভবিষ্যতের অস্তিত্বটা টিকিয়ে রাখা। ’

আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নেদারল্যান্ডস সফর করে এরপর জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের পর বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। তবে বাংলাদেশসহ প্রতিটি সফরই এখন শঙ্কায়। এছাড়া এপ্রিলে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।

এর আগে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরের ব্যাপারেও আশঙ্কা প্রকাশ করেছিলেন অজি অধিনায়ক টিম পেইন। জুনে দুটি টেস্টের জন্য বাংলাদেশ সফরের সূচি ছিল অস্ট্রেলিয়ার।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa