জন্মদিনে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ক্রিকেটার জাহানারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহানারার ফেসবুক থেকে নেওয়া ছবি।

walton

করোনা ভাইরাসের আতঙ্কে পুরো বিশ্বই এখন আতঙ্কিত। স্থবির হয়ে পড়েছে মানুষের জীবন ব্যবস্থা। যার থাবা থেকে বাদ পড়েনি ক্রীড়া জগতও। এই ভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে অনেক তারকা অ্যাথলেটরা। মাশরাফি-তামিম থেকে শুরু করে শচীন টেন্ডুলকার, শহীদ আফ্রিদিসহ অনেকেই কম বেশি আর্থিকভাবে করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করেছেন। এ তালিকায় বাংলাদেশ নারী দলের পেসার জাহানারা আলমও এগিয়ে এলেন, তবে নিজের জন্মদিনকেই দারুণ এই কাজের জন্য বেছে নিলেন তিনি।

বুধবার (০২ এপ্রিল) ২৭ বছরে পা রাখেন জাহানারা। জানা যায়, নিজ এলাকা মিরপুরে ৫০টি দরিদ্র পরিবারকে আজ সকালে চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দিয়ে সহায়তা করেছেন।

পরে নিজের ফেসবুকের ভেরিফাইড পেজে সাহায্যের কিছু ছবি পোস্ট করেন জাহানারা। আর ক্যাপশনে লিখেন, এটা কোন লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।

এর আগে বাংলাদেশ জাতীয় পুরুষ দলের ক্রিকেটাররা নিজেদের এক মাসের বেতনের অর্ধেক অনুদান হিসেবে দিয়েছেন। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের সংগঠন কোয়াবও সাহায্যের জন্য তহবিল গঠন করেছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমএমএস

করোনার কারণে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান
ফ্লয়েড করোনা আক্রান্ত ছিলেন
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু
ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন
ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু
ভারতে করোনায় মৃত্যুহারে শীর্ষে মোদীর রাজ্য
মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী