ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

করোনা: ৫শ’ দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ০৫:৪৮:৩১ পিএম
করোনা: ৫শ’ দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন মাশরাফি ছবি:সংগৃহীত

নড়াইল: করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশের ন্যায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কয়েক হাজার পরিবারও ঘর থেকে বের হতে না পেরে বেকার হয়ে পড়েছে। ঠিক তখনই ক্রিকেট খেলার অর্থ দিয়ে উপজেলাটির হতদরিদ্র ৫শ’ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

৩০ মার্চ  (সোমবার) লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের মাধ্যমে ক্রিকেট খেলার অর্থ দিয়ে নদী ভাঙ্গন কবলিত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন মাশরাফি। প্রাথমিক পর্যায়ে ৫শ’ পরিবারকে এ সহযোগিতা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্বল, সাধারণ সম্পাদক জি এস পলাশ প্রমুখ।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম তারকা মাশরাফি বিন মর্তুজার ক্রিকেট খেলার অর্থ দিয়ে দরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দেওয়ার কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে খাদ্য দেওয়া শুরু হয়। তারই অংশ হিসেবে এসকল পরিবারকে ত্রাণ দেওয়া হয়।  

প্রতিটা পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবন এবং একটি করে সাবান দেওয়া হচ্ছে।

মাশরাফির ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা (সিজার) বিষয়টি নিশ্চিত করে তার ফেসবুক আউডিতে লিখেছেন (স্ট্যাটার্স দিয়েছেন), আজ লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের মাধ্যমে মাশরাফি বিন মর্তুজা এমপি'র জরুরি সাহায্য পৌঁছে দেওয়া হয় উপজেলার ৫০০টি দরিদ্র পরিবারকে। সুষ্ঠুভাবে মানুষের কাছে এসকল উপকরণ পৌঁছে দেওয়ায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দকে আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ। আমাদের নড়াইলের দরিদ্র-খেটে খাওয়া মানুষেরা, আপনারা কখনো নিজেদের অসহায় ভাববেন না। আপনাদের সংসদ সদস্য আপনাদের পাশে আছেন সবসময়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa