রোমাঞ্চকর ম্যাচে পয়েন্ট হারালো সিটি, হোঁচট খেল আর্সেনালও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জোড়া গোল করেও সিটিকে জেতাতে পারলেন না আগুয়েরো, ছবি: সংগৃহীত

walton

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচ জয়ের পর ফের পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার সিটি। রোমাঞ্চকর ম্যাচে সার্জিও আগুয়েরোর শেষদিকের জোড়া গোলেও জয়বঞ্চিত রইল পেপ গার্দিওলার শিষ্যরা। শেষ মিনিটে আত্মঘাতী গোলে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ২-২ গোলে ড্র করে দলটি। অন্য ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে হোঁচট খেলেছে আর্সেনালও।

শনিবার (১৮ জানুয়ারি) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে সিটি। তবে ম্যাচের ৩৯ মিনিটে উল্টো গোল হজম করে স্বাগতিকরা। টোসুন গোল করে ক্রিস্টালকে এগিয়ে নেন।

আরও পড়ুন>> কাসেমিরোর জোড়া গোলে শীর্ষে রিয়াল

বিরতির পর অবশ্য ধার আরও বাড়ায় ম্যানসিটি। আর শেষ দিকে এসে রোমাঞ্চ জাগিয়ে তোলে। ৮২ ও ৮৭ মিনিটে জোড়া গোল পূর্ণ করে দলকে জয়ের স্বপ্নই দেখাচ্ছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে ফার্নানদিনহো আত্মঘাতী গোল করে বসলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

দিনের অন্য ম্যাচে চলতি মৌসুমে ধুঁকতে থাকা আর্সেনাল ঘরের মাঠে শেফিল্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে। এ নিয়ে টানা দুই ম্যাচে পয়েন্ট হারালো গানাররা। এমিরেটস স্টেডিয়ামে ৪৫ মিনিটে মার্তিনেল্লির গোলে লিড নিলেও দ্বিতীয়ার্ধের ৮৩ মিনিটে ফ্লেক গোল করলে সমতা টানে শেফিল্ড।

২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানেই আছে সিটি। দুই ম্যাচ কম খেলা লিভারপুল ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে। আর বাজে সময়ের মধ্যে যাওয়া আর্সেনাল ২৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল খেলা
প্রকাশিত হয়েছে ‘ফেনী জেলার ইতিহাস ও ঐতিহ্য’
টাঙ্গাইল মহাসড়কে দুই শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ
প্রকাশ পেলো আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমার কারণে’
কাজী আরেফ রাজনীতির আকাশে ধ্রুবতারা: ইনু
শিগগিরই সমন্বিত শিক্ষা আইন আসছে: শিক্ষামন্ত্রী


ঢামেকের মেধাবীছাত্র সজীব লাইফ সাপোর্টে
ফেনী শিল্পকলায় সেলিম আল দীনের ‘বাসন’ মঞ্চস্থ
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের
রিফাত হত্যা: সাক্ষ্য দিলেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ ২ জন
বেনাপোল সীমান্তে হেরোইন ও গাঁজাসহ আটক ২