ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে পয়েন্ট হারালো সিটি, হোঁচট খেল আর্সেনালও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৭ ঘণ্টা, জানুয়ারী ১৯, ২০২০
রোমাঞ্চকর ম্যাচে পয়েন্ট হারালো সিটি, হোঁচট খেল আর্সেনালও

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচ জয়ের পর ফের পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার সিটি। রোমাঞ্চকর ম্যাচে সার্জিও আগুয়েরোর শেষদিকের জোড়া গোলেও জয়বঞ্চিত রইল পেপ গার্দিওলার শিষ্যরা। শেষ মিনিটে আত্মঘাতী গোলে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ২-২ গোলে ড্র করে দলটি। অন্য ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে হোঁচট খেলেছে আর্সেনালও।

শনিবার (১৮ জানুয়ারি) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে সিটি। তবে ম্যাচের ৩৯ মিনিটে উল্টো গোল হজম করে স্বাগতিকরা।

টোসুন গোল করে ক্রিস্টালকে এগিয়ে নেন।

আরও পড়ুন>> কাসেমিরোর জোড়া গোলে শীর্ষে রিয়াল

বিরতির পর অবশ্য ধার আরও বাড়ায় ম্যানসিটি। আর শেষ দিকে এসে রোমাঞ্চ জাগিয়ে তোলে। ৮২ ও ৮৭ মিনিটে জোড়া গোল পূর্ণ করে দলকে জয়ের স্বপ্নই দেখাচ্ছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে ফার্নানদিনহো আত্মঘাতী গোল করে বসলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

দিনের অন্য ম্যাচে চলতি মৌসুমে ধুঁকতে থাকা আর্সেনাল ঘরের মাঠে শেফিল্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে। এ নিয়ে টানা দুই ম্যাচে পয়েন্ট হারালো গানাররা। এমিরেটস স্টেডিয়ামে ৪৫ মিনিটে মার্তিনেল্লির গোলে লিড নিলেও দ্বিতীয়ার্ধের ৮৩ মিনিটে ফ্লেক গোল করলে সমতা টানে শেফিল্ড।

২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানেই আছে সিটি। দুই ম্যাচ কম খেলা লিভারপুল ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে। আর বাজে সময়ের মধ্যে যাওয়া আর্সেনাল ২৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa