টটেনহামের রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টটেনহামের রোমাঞ্চকর জয়

walton

শেষ পযর্ন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলে মাঠ ছাড়তে পেরেছেন হোসে মরিনহো। উলভারহ্যাম্পটনের মাঠে প্রায় পয়েন্ট হারাতে বসেছিল তার দল টটেনহাম। তবে শেষ মুহুর্তে রক্ষা পেয়েছে স্পার্সরা। যোগ করা সময়ের গোলে ২-১ ব্যবধানের জয়ে তিন পয়েন্ট আদায় করে নিয়েছে মরিনহোর শিষ্যরা।

রোববার (১৫ ডিসেম্বর) ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে যায় মরিনহোর দল। ৮ মিনিটে এরিক ডায়ারের পাস থেকে উলভস সমর্থকদের নিশ্চুপ করে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মাউরা। ব্যবধানটি ধরে রেখে বিরতিতে যায় টটেনহাম।

তবে দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে আক্রমণ চালায় উলভস। সুযোগও তারা পেয়ে যায় দ্রুত। ৬৭ মিনিটে হিমনেসের সহায়তায় স্বাগতিকদের সমতায় ফেরান আদামা ট্রাওরে। এরপর ম্যাচের নিয়ন্ত্রণও নিয়ে নেয় তারা। নির্ধারিত সময় পযর্ন্ত আর গোল না হওয়ায় ম্যাচ তখন ড্রয়ের দিকেই হেলে পড়ে।

তবে যোগ করা সময়ে সব হিসেব-নিকেশ পাল্টে দেন ইয়ান ভেরতোনগেন। অতিরিক্ত সময়ের প্রথম মিনিটেই ক্রিস্টিয়ান এরিকসেনের নেওয়া কর্নার কিক থেকে হেডে উলভসের জালে বল জড়িয়ে দেন এই স্পার্স ডিফেন্ডার।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার পঞ্চম স্থানটা ধরে রেখেছে টটেনহাম। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ২৬। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
Nagad
নলছিটিতে খাল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করে দিয়েছে নেপাল
লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা, মানবপাচারকারীর স্বীকারোক্তি
রাজশাহীতে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ ব্যবসায়ী আটক
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে


মাদারীপুরে লিবিয়ায় মানব পাচার চক্রের এক নারী সদস্য গ্রেফতার
ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদককে গ্রেফতারে ফখরুলের নিন্দা
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল