টটেনহামের রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টটেনহামের রোমাঞ্চকর জয়

walton

শেষ পযর্ন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলে মাঠ ছাড়তে পেরেছেন হোসে মরিনহো। উলভারহ্যাম্পটনের মাঠে প্রায় পয়েন্ট হারাতে বসেছিল তার দল টটেনহাম। তবে শেষ মুহুর্তে রক্ষা পেয়েছে স্পার্সরা। যোগ করা সময়ের গোলে ২-১ ব্যবধানের জয়ে তিন পয়েন্ট আদায় করে নিয়েছে মরিনহোর শিষ্যরা।

রোববার (১৫ ডিসেম্বর) ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে যায় মরিনহোর দল। ৮ মিনিটে এরিক ডায়ারের পাস থেকে উলভস সমর্থকদের নিশ্চুপ করে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মাউরা। ব্যবধানটি ধরে রেখে বিরতিতে যায় টটেনহাম।

তবে দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে আক্রমণ চালায় উলভস। সুযোগও তারা পেয়ে যায় দ্রুত। ৬৭ মিনিটে হিমনেসের সহায়তায় স্বাগতিকদের সমতায় ফেরান আদামা ট্রাওরে। এরপর ম্যাচের নিয়ন্ত্রণও নিয়ে নেয় তারা। নির্ধারিত সময় পযর্ন্ত আর গোল না হওয়ায় ম্যাচ তখন ড্রয়ের দিকেই হেলে পড়ে।

তবে যোগ করা সময়ে সব হিসেব-নিকেশ পাল্টে দেন ইয়ান ভেরতোনগেন। অতিরিক্ত সময়ের প্রথম মিনিটেই ক্রিস্টিয়ান এরিকসেনের নেওয়া কর্নার কিক থেকে হেডে উলভসের জালে বল জড়িয়ে দেন এই স্পার্স ডিফেন্ডার।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার পঞ্চম স্থানটা ধরে রেখেছে টটেনহাম। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ২৬। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সাবেক ফুটবলার হোসে মোরিনহোর জন্ম
ছয় কাব্যগ্রন্থের পাণ্ডুলিপি নিয়ে আলোচনা
‘পদ্মভূষণ’ ও ‘পদ্ম শ্রী’ পুরস্কার পেলেন মোয়াজ্জেম-এনামুল
'নিষ্প্রভ' মেসি, ভ্যালেন্সিয়ার মাঠে হারলো বার্সা
বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


চাকরিদাতা ও প্রত্যাশীদের মিলনমেলা ইস্ট ডেল্টায়
‘কর্ণফুলী টানেল দেশের প্রবৃদ্ধিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’
‘মেয়র-সিডিএ চেয়ারম্যান নেই কেন’ প্রশ্ন মন্ত্রী তাজুলের
বিজ্ঞান কলেজে বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা
সীমান্তে হত্যার প্রতিবাদে জাবি ছাত্রের অনশন