ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

ক্রিকেট

বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

বঙ্গবন্ধু বিপিএলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাংবাদিকদের জন্য সেভেনহিল রেস্টুরেন্ট থেকে খাবার সরবরাহ করছে। রেস্টুরেন্ট থেকে খাবার প্যাকেটজাত করে স্টেডিয়ামে নিয়ে আসা হয়। খাবার আনতে আনতে পথেই ঠান্ডা হয়ে যাচ্ছে। যা খেয়ে প্রতিদিনই পেটের পীড়া সহ নানান সমস্যায় পড়ছে পেশাদার কাজে প্রেসবক্সে আসা ক্রীড়া সাংবাদিকরা।

শুরু থেকেই খাবার নিয়ে অসন্তুষ্ট ছিল সাংবাদিকরা। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুর ও সন্ধ্যার নাস্তা খেয়ে বাসায় ফেরার পর রাতে প্রায় ২০ জন সাংবাদিক অসুস্থ হয়ে পড়েন।

শনিবার (১৪ ডিসেম্বর) অনেক সাংবাদিকই কাজে আসতে পারেননি। বমি ও পাতলা পায়খানা হতে থাকে তাদের।

ডেইলি স্টার অনলাইনের ক্রীড়া প্রতিবেদক একুশ তপাদার বিসিবির হোয়াটসঅ্যাপ গ্রুপে খাবারের মান নিয়ে প্রশ্ন তোলেন। এরপরই এই সমস্যা গুলো সামনে আসতে থাকে। গ্রুপে একের পর এক সাংবাদিক অসুস্থতার কথা জানান।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমামকে জানানোর পর তিনিও জানান, তার ডিপার্টমেন্টের (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন) বেশ কয়েকজনও অসুস্থ হয়ে পড়েছেন।

পরে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস প্রেসবক্সে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি আস্বস্থ করেন পরবর্তীতে খাবারের মান ভালো করা হবে এবং ভালো মানের খাবার দেয়া হবে। পরে শনিবারের সন্ধ্যার খাবার পরিবর্তন করে দেয়া হয়।

এর আগে ২০১১ বিশ্বকাপে বিসিবির সরবরাহ করা খাবার খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হন ৮১ জনের মতো র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য। তাদের মধ্যে ৫ জনকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

Alexa