ব্রাইটনের কাছে হেরে আবারও জয় বঞ্চিত আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলের উল্লাস উদযাপন করছেন ব্রাইটনের খোলোয়াড়রা।

walton

ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা মোটেও ভালো যাচ্ছে না জায়ান্ট আর্সেনালের। ১৫ তম রাউন্ডে ঘরের মাঠে ব্রাইটন হোভ অ্যালবিওনের কাছে ২-১ গোলে হেরে গেছে গানাররা। ফলে প্রিমিয়ার লিগে টানা সাত ম্যাচ জয় বঞ্চিত থাকলো তারা। আর সব ধরনের প্রতিযোগিতায় টানা নয় ম্যাচে জয়হীন সদ্য আর্সেনালের কোচের দায়িত্ব নেওয়া ফেড্ডি এলজাংবার্গের দল।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের প্রথম লিড পায় অতিথি দলটি। ৩৬ মিনিটে কর্নার থেকে বল বিপদমুক্ত করতে পারেননি আর্সেনালের ডিফেন্ডার। বল জালে জড়াতে ভুল করেননি ব্রাইটনের অ্যাডাম ওয়েবস্টের।

পিছিয়ে পড়া আর্সেনাল ম্যাচে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল ৪১ মিনিটে। আউবামেয়াংয়ের ক্রস থেকে জোসেপ উইলক হেড দিলে তা ফিরিয়ে দেন ব্রাইটন গোলরক্ষক রিয়ান। দ্বিতীয়ার্ধের শুরুতে ঠিকই সমতায় ফেরে স্বাগতিকরা। ৫০ মিনিটে মেসুত ওজিলের কর্নার থেকে হেড গোল করে আর্সেনালকে ১-১ গোলে সমতায় ফেরান লাকাজাত।

৬৩ মিনিটে ওজিলের ফ্রি-কিক থেকে বল জালের ঠিকানা খুঁজে পান আর্সেনালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দেভিদ লুইজ। তবে, পরে ভিডিও রেফারির সহযোগিতায় অফ-সাইডের কারণে গোলটি বাতিল করা হয়।

৮০ মিনিটে আর্সেনালের বিপক্ষে আবারও এগিয়ে যায় ব্রাইটন। অ্যারোন মোয়ের ক্রস থেকে দারুণ হেডে আর্সেনালের গোলরক্ষককে পরাস্ত করেন নিল মাউপে।

বাকিটা সময় গোল শোধে ব্যর্থ হলে শেষ পর্যন্ত ২-১ গোলের পরাজয়ে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয় আর্সেনালের। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে আর্সেনাল পয়েন্ট তালিকার ১০ম স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
আরএআর/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সাবেক ফুটবলার হোসে মোরিনহোর জন্ম
ছয় কাব্যগ্রন্থের পাণ্ডুলিপি নিয়ে আলোচনা
‘পদ্মভূষণ’ ও ‘পদ্ম শ্রী’ পুরস্কার পেলেন মোয়াজ্জেম-এনামুল
'নিষ্প্রভ' মেসি, ভ্যালেন্সিয়ার মাঠে হারলো বার্সা
বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


চাকরিদাতা ও প্রত্যাশীদের মিলনমেলা ইস্ট ডেল্টায়
‘কর্ণফুলী টানেল দেশের প্রবৃদ্ধিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’
‘মেয়র-সিডিএ চেয়ারম্যান নেই কেন’ প্রশ্ন মন্ত্রী তাজুলের
বিজ্ঞান কলেজে বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা
সীমান্তে হত্যার প্রতিবাদে জাবি ছাত্রের অনশন