ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

ফুটবল

মেসির গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
মেসির গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের একটি মুহূর্ত

ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই তো দর্শকের বাড়তি আগ্রহ, বাড়তি উত্তেজনা। গত জুলাইয়ে কোপা আমেরিকা সেমিফাইনালের পর আবার মুখোমুখি হয়েছে এই দুই দল। মহারণের এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরেছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। বার্সার এই মহাতারকার গোলে প্রথমার্ধ শেষে ১-০ তে এগিয়ে আছে আর্জেন্টিনা।

সৌদি আরবের কিং সাদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে শুক্রবার (১৫ নভেম্বর) মুখোমুখি হয় দু’দল। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ১১টায়।

১৩ মিনিটের মাথায় দলের হয়ে গোল করেন মেসি।

আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছেন মেসি। তবে, ব্রাজিলের দলে নেই চোটে পড়া নেইমার। ৪-৩-৩ ফরমেশনে ব্রাজিল কোচ শুরুর একাদশে মাঠে নামান আলিসন, দানিলো, মিলিতাও, থিয়াগো সিলভা, সান্দ্রো, আর্থার, ক্যাসেমিরো, লুকাস পাকুয়েতা, গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনো, উইলিয়ানকে। আর আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি ৪-২-২ ফরমেশনে মাঠে নামান আনদ্রাদা, ফিউথ, পেজ্জেলা, অটামেন্ডি, তাগলিয়াফিকো, ওকাম্পোস, ডি পল, পারেদেস, লো সেলসো, মেসি, মার্টিনেজকে।

ম্যাচের দশম মিনিটে পারেদেসের ফাউলের কারণে পেনাল্টি পায় ব্রাজিল। তবে, স্পটকিক থেকে স্কোর করতে ব্যর্থ হন ম্যানসিটির তারকা গ্যাব্রিয়েল জেসুস। ১৩ মিনিটের মাথায় পেনাল্টি লাভ করে আর্জেন্টিনা। মেসিকে অবৈধ বাধা দেন সান্দ্রো। মেসি শট নিলেও তা থেকে গোল আদায় করে নিতে পারেননি। একই মিনিটে ব্রাজিলিয়ান গোলরক্ষক আলিসনকে ফাঁকি দিয়ে গোল করেন মেসি। প্রথমার্ধের বাকি সময়ে আর কোনো গোল না হলে ১-০ গোলে লিড নিয়ে বিরতিতে গেছে আর্জেন্টিনা।

** মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফুটবল এর সর্বশেষ

Alexa