php glass

আন্তর্জাতিক জুনিয়র টেনিস: শেষ হলো মেইন ড্রয়ের ১৪ খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খেলার একটি দৃশ্য। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: রাজশাহীতে চলমানরত আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের মেইন ড্রয়ের ১৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ৯টা থেকে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে এ খেলা শুরু হয়। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। এদিন মেইন ড্রয়ের ১৪টি খেলা অনুষ্ঠিত হয়। 

টুর্নামেন্ট পরিচালক মোহাম্মদ খসরু জানান, খেলায় বালক একক দ্বিতীয় রাউন্ড, বালক দ্বৈত এবং বালিকা দ্বৈতের দ্বিতীয় রাউন্ড মিলে মেইন ড্রয়ের ১৪টি খেলা অনুষ্ঠিত হয়।  

বালক একক খেলার ফলাফল: বালক এককের দ্বিতীয় রাউন্ডের খেলায় ভারতের উদয়বীর সিংহ ৭-৫, ৭-৬(৩) সেটে জাপানের রিও মুরাকামিকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ৬-৩, ৭-৫ সেটে স্বদেশী ইউভান নানদালকে, ভারতের অনর্ঘ গাঙ্গুলী ৬-২, ৪-৬, ৬-২ সেটে চাইনিজ তাইপের চিয়া চিহ লিনকে, জাপানের নাথান আকিরা মাতসুগুমা ৭-৬ (৫), ৬-৪ সেটে চীনের হাও দা জিয়াংকে পরাজিত করে সেমিফাইনাল খেলায় উত্তীর্ণ হয়েছে।  

বালিকা একক খেলার ফলাফল: দ্বিতীয় পর্বের খেলায় চীনের হাওইয়ান উ ৬-৪, ৬-২ সেটে ভারতের ভেদা রাজু প্রপুর্ণাকে, চীনের জিওয়েন মু ৭-৫, ৬-১ সেটে ভারতের হেতবী চৌধুরীকে, চীনের ম্যাংকি লি ৬-১, ৬-১ সেটে ভারতের মৈত্রী দিক্ষা রাউতকে, ভারতের স্বেতা সামন্ত ৫-৭, ৬-৪, ৬-৪ সেটে ভারতের অর্ণি রেড্ডি অ্যালুকে পরাজিত করে সেমিফাইনাল খেলায় উত্তীর্ণ হয়েছে।  

বালক দ্বৈত খেলার ফলাফল: দ্বিতীয় রাউন্ডের বালকদের দ্বৈত খেলায় জাপানি জুটি রিও মুরাকামী ও গাতুকা তানাকা ৬-৩, ৬-৪, ১০-৫ সেটে ভারতের অনর্ঘ গাঙ্গুলী ও চাইনিজ তাইপের চিয়া ছি লিন কে, জাপানের জুটিদ্বয় তাকুযা কবাইয়াসি ও নাথার আকিরা মাদসুগুমা ৬-৩, ৬-৩ সেটে চীনের হাও দা জিয়াং ও সিবিং ইয়ানকে, ভারতের জুটিদ্বয় সুবাস পরমাস্যম ও ভারতের উদয়বীর সিংহ ৬-২, ৬-৩ সেটে স্বদেশী প্রিয়াংসু চৌধুরী ও তোরাস রাওয়াতকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ও জয়েসবিন সিদানা ৬-৪, ৬-০ সেটে বাংলাদেশের স্বাধীন হোসেন ও জুয়েল রানাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়েছে।

বালিকা দ্বৈত খেলার ফলাফল: বালিকা দ্বৈতের দুইটি খেলায় চীনের ম্যাংকি লি ও ইওয়েনদান ঝু ৬-০, ৬-১ সেটে ভারতের লক্ষ্মী গৌরা ও ভারতের তৃপ্তিকে, ভারতের জুটি হেতভি চৌধুরী ও ছাবানা শ্রীলি মালেলা শ্রীনাথ ৬-২, ৬-৪ সেটে চীনের জুটি জি ওয়েন মু ও হাদইয়ান উকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

আগামী শনিবার (১৬ নভেম্বর) সকাল ৯টা থেকে জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত খেলা চলবে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী
৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
পঞ্চম জাতীয় যন্ত্রসঙ্গীত শিল্পী সম্মিলন অনুষ্ঠিত
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস


হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী
কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম