বিবাদে জড়িয়ে বাদ পড়লেন রাহিম স্টার্লিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সতীর্থ জো গোমেজের সঙ্গে এই বিবাদে জড়িয়েছিলেন স্টার্লিং

walton

সতীর্থের সঙ্গে বিবাদে জড়িয়ে ইংল্যান্ড জাতীয় দলের পরবর্তী ম্যাচে জায়গা হারালেন রাহিম স্টার্লিং। ফলে ইংলিশদের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচে মন্টেনেগ্রোর বিপক্ষে খেলা হচ্ছে না এই অ্যাটাকিং মিডফিল্ডারের।

ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের এক বিবৃতিতে জানানো হয়, সেন্ট জর্জেস পার্কে খেলোয়াড়দের ব্যক্তিগত জায়গায় স্টার্লিং ঝামেলায় জড়ান। এ কারণে তাকে দলের আসছে ম্যাচে বাদ দেওয়া হয়েছে।

বিভিন্ন ইংলিশ গণমাধ্যম থেকে জানা যায়, সতীর্থ জো গোমেজের সঙ্গে এই বিবাদে জড়িয়েছিলেন স্টার্লিং। যেখানে রোববার প্রিমিয়ার লিগে লিভারপুল বনাম ম্যানচেস্টার সিটির ম্যাচেও এই দুই ফুটবলারকে হাতাহাতি করতে দেখা যায়।

এই দুই লড়াইয়ের প্রথমটিতে অবশ্য জো গোমেজকেই বেশি আগ্রাসী দেখা গেছে। জাতীয় দল সতীর্থ হলেও ক্লাব ফুটবলে তারা প্রতিদ্বন্দ্বী। অ্যানফিল্ডে লিগের সে ম্যাচের ৮৭ মিনিটে ম্যানসিটি উইঙ্গার স্টার্লিং ও লিভারপুল ডিফেন্ডার গোমেজ বল দখলকে কেন্দ্র করে হাতাহাতি করেন।

থ্রি-লায়ন্স কোচ গ্যারেথ সাউথগেট এ প্রসঙ্গে বলেন, ‘বৃহস্পতিবার মন্টেনেগ্রোর বিপক্ষে আমরা রাহিমকে বিবেচনা না করার সিদ্ধান্ত নিয়েছি।’

এদিকে ম্যাচে বাদ পড়লেও স্কোয়াডে ঠিকই থাকছেন স্টার্লিং। আর ইংলিশদের পরবর্তী ম্যাচে কসোভোর বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তাকে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এমএমএস

Nagad
আগামীতে বৃষ্টিপাত বাড়ার আভাস, বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা
টাঙ্গাইল-৮ আসনের এমপি করোনায় আক্রান্ত
নারায়ণগঞ্জে স্বর্ণের ওজনে প্রতারণা, লাখ টাকা জরিমানা
বাংলাদেশে করোনার জাল সনদের রমরমা ব্যবসা: নিউ ইয়র্ক টাইমস
ইলিশ আহরণে সব ফাঁস জাল নিষিদ্ধ


আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো
রাম-অযোধ্যা নিয়ে মন্তব্য, ওলিকে ক্ষমা চাইতে বললেন বামদেব
বাসাইলে ব্রিজ ভেঙে যাতায়াত বন্ধ
চন্দনাইশ থানার উদ্যোগে সাড়ে ৫০০ বৃক্ষরোপণ
সুন্দরবন থেকে বিষযুক্ত চিংড়ি-কীটনাশকসহ জেলে আটক