php glass

সিরিজ জয়ে আত্মবিশ্বাসী টাইগার কোচ ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডমিঙ্গো-ফাইল ফটো

walton

সফলতা দিয়ে বাংলাদেশের ভারত সফর শুরু হয়, যদিও রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে দাপুটে জয়ে সমতায় ফেরে স্বাগতিকরা। তবে নাগপুরে সিরিজ নির্ধারণী ম্যাচে সেরাটা খেলেই বাংলাদেশ জয় পাবে বলে আত্মবিশ্বাসী টাইগার কোচ রাসেল ডমিঙ্গো।

এর আগে দিল্লিতে প্রথম ম্যাচে ১৪৯ রান তাড়া করতে নেমে ৭ উইকেটের দারুণ জয় পায় বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে এক রোহিত শর্মার কাছেই আত্মসমর্পণ করে সফরকারী দলটি।

শেষ ম্যাচ জিতলে ভারতের মাটিতে ঐতিহাসিক সিরিজ জয় হবে বাংলাদেশের। কেননা এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতের মাটিতে কেউই তাদের হারাতে পারেনি। বাংলাদেশ কোচ বিশ্বাস করেন তুলনামূলক কম অভিজ্ঞতা সম্পন্ন ভারতীয় বোলিং অ্যাটাকের বিরুদ্ধে বাংলাদেশ ভালো খেলেই জিতবে। যেখানে ভারতের দুই সেরা পেসার জসপ্রিত বুমরাহ ও ভুবেনেশ্বর কুমার এই সিরিজে নেই।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে ডমিঙ্গো বলেন, ‘প্রথম ম্যাচে অসাধারণ পারফরম্যান্স ছিল। দ্বিতীয় ম্যাচে আমরা ভালো পজিশনে থেকেও ব্যাটিংয়ে কিছু ভুল করেছি। তবে যদি আমরা ম্যাচের নিয়ন্ত্রণ নিতে পারি ও কার্যকরী খেলা দেখাতে পারি তাহলে ভারতে যেকোনো সময় হারাতে পারবো।’ 

তিনি আরও বলেন, ‘কোনো সন্দেহ নেই তাদের এই দলের বোলারদের অভিজ্ঞতার অভাব রয়েছে। আমরা যদি ভালো ব্যাটিং করতে পারি ও ম্যাচে সেরাটা দেখাতে পারি তবে তাদের বোলাররা চাপে পড়ে যাবে। তারা দুর্দান্ত দল, কিন্তু আমরা ভালো ব্যাটিং করলে তাদের বোলাররা চাপে পড়বেই।’

রোববার (১০ নভেম্বর) নাগপুরে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএমএস

‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮


মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত
ক্ষেতলালে ৩ জনের কারাদণ্ড
ভোলায় ১০ জেলে নিহত: যেভাবে ডুবলো ট্রলারটি
গাংনীতে কুখ্যাত সন্ত্রাসী আব্দুর রহমান গ্রেফতার