জাতীয় লিগে ‘বুলবুল’র প্রভাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন

walton

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রভাব ফেলেছে জাতীয় লিগে (এনসিএল)। পঞ্চম রাউন্ডে দুই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে ম্যাচ দুটিতে একটি বলও মাঠে গড়ায়নি। টসও অনুষ্ঠিত হয়নি।

শনিবার (০৯ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে টায়ার ওয়ানে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সকাল থেকেই বৃষ্টি ঝরতে থাকে। দুপুর ২টায় এই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা।বুলবুলের প্রভাবে খেলা হয়নি। ছবি: শোয়েব মিথুনএদিকে টায়ার টু’য়ের ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিক বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার এনসিএলের অরেকটি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে বরিশালে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়।

উল্লেখ্য, মোংলা সমুদ্রবন্দরের ২৮০ কিলোমিটার এবং পায়রা সমুদ্রবন্দরের ৩১৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। অন্যদিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ঘূর্ণিঝড়টির অবস্থান ৪৭৫ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে এবং কক্সবাজার থেকে ৪৭০ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
আরএআর/এমআরপি

ইনজুরিতে পড়েছেন মেসি, ফেরা নিয়ে শঙ্কা
জামালপুরে এমপিসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত
রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
এবার সিসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা করোনা আক্রান্ত


রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু
বরিশাল বিভাগে ৮০৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১৫
ডাকযোগে অনুদানের চেক পাঠাবে জনপ্রশাসন মন্ত্রণালয়
সূচকের পতনে পুঁজিবাজারে চলছে লেনদেন 
জুনিয়র এনটিআরের ভক্তদের দেওয়া হত্যার হুমকিতে মীরার মামলা