php glass

ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইনালের টিকেটের জন্য ক্রিকেট প্রেমীদের ভিড়: ছবি-শোয়েব মিথুন

walton

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। এক ম্যাচ হাতে রেখে আগেই ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। আর গত ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালের আগে প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরে নেয় সাকিব আল হাসানের দল।

ফাইনাল ম্যাচের টিকিট নিয়ে দর্শকদের আগ্রহের কোনো কমতি নেই। ম্যাচের আগের দিন সোমবার (২৩ সেপ্টেম্বর) থেকেই দেখা যায় টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়। সকাল থেকেই মিরপুরের শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে দেখা যায় ক্রিকেটপ্রেমীদের ভিড়।

টিকেটের জন্য ক্রিকেট প্রেমীদের ভিড়: ছবি-শোয়েব মিথুন সকাল সাড়ে ৯টা থেকে টিকিট বিক্রির কথা থাকলে দেরি করে শুরু হয় টিকিট বিক্রি। নির্ধারিত সময়ের আগে থেকেই টিকিট প্রত্যাশীরা ভিড় জমাতে শুরু করেন। টিকিট প্রত্যাশীদের ভিড় সামলাতে নিরাপত্তাকর্মীদের বেশ হিমশিম খেতে হয়।

টিকেটের জন্য ক্রিকেট প্রেমীদের ভিড়: ছবি-শোয়েব মিথুন বিসিবি হসপিটালিটি লাউঞ্জের টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা করে। নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডে ১৫০ টাকা করে টিকিট। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা করে ধরা হয়েছে।

টিকেটের জন্য ক্রিকেট প্রেমীদের ভিড়: ছবি-শোয়েব মিথুন বিকেল ৫টা পর্যন্ত চলে টিকিট বিক্রি। ম্যাচের দিন অর্থাৎ মঙ্গলবার সকাল থেকে আবারও পাওয়া যাবে টিকিট।

টিকেটের জন্য ক্রিকেট প্রেমীদের ভিড়: ছবি-শোয়েব মিথুন বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরএআর/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
আবারও ফোল্ডিং ফোন আনছে মটোরোলা
নানিকে হত্যা করে নাতির আত্মসমর্পণ
‘দেশের শিশুদের অনুপ্রেরণা শেখ রাসেল’
খুলনায় রিকশা সঙ্কটে জনজীবনে দুর্ভোগ
সাভারে সুতার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট


বাংলাদেশ আজ বিনিয়োগের উর্বর ভূমি
উন্নয়নের গণতন্ত্রের নাম অন্য কোথাও শুনিনি: রব
শিশু নির্যাতন রোধে ইসলামের নির্দেশনা
লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন
দেশি মাছের সমাহার, শিবচরের বেইলি ব্রিজ বাজার