ওয়াটফোর্ডের জালে ম্যানসিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওয়াটফোর্ডের জালে ম্যানসিটির গোল উৎসব। ছবি- সংগৃহীত

walton

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে দাপুটে জয় পেয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। বার্নাদো সিলভার হ্যাটট্রিকে ঘরের মাঠে ওয়াটফোর্ডকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের প্রথম মিনিটেই গোলের দেখা পায় স্বাগতিকরা। কেভিন ডি ব্রুয়েনার ক্রস থেকে ডান পায়ের ফিনিশিংয়ে গোল করেন ডেভিড সিলভা।

সপ্তম মিনিটে স্পটকিক থেকে সিটিজেনদের হয়ে ঘরের মাঠে শততম গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। এরপর ১২ মিনিটে দারুণ এক ফ্রি-কিক থেকে গোল করে স্কোরলাইন ৩-০ করেন রিয়াদ মাহরেজ।

আক্রমণের গতি আরও বাড়িয়ে দেয় সিটিজেন শিবির। ১৬ মিনিটে কর্ণার থেকে সতীর্থের হেডে বাড়িয়ে দেওয়া বল আবারও হেড দিয়ে গোল করেন বার্নাদো সিলভা। ৪-০ গোলে এগিয়ে যায় বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

গোল উৎসবের পঞ্চম গোলটি আসে ১৮তম মিনিটে। অপ্রস্তুত ওয়াটফোর্ডের রক্ষণ ভেঙ্গে ফ্রি-কিক থেকে ডেভিড সিলভা বল বাড়িয়ে দেন অ্যাগুয়েরোর কাছে। এরপর তার ক্রস থেকে শেষ মূহুর্তে বল ডান পায়ের টোকায় জালে পাঠান আরেক আর্জেন্টাইন নিকোলাস ওতামেন্দি।

বিরতির পর শুরতেই আবারও গোলের দেখা পায় স্বাগতিকরা। ৪৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৬-০ গোলে এগিয়ে দেন বার্নাদো সিলভা। এরপর ৬০ মিনিটে ডি ব্রুয়েনার ক্রস থেকে সহজ ফিনিশিংয়ে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

৮৫ মিনিটে ডি ব্রুয়েনা একটি গোল করে সিটিজেনদের ৮-০ গোলের বড় জয় নিশ্চিত করেন। এ জয়ের মধ্য দিয়ে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে গার্দিওলার শিষ্যরা। অন্যদিকে প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে লিস্টার সিটির কাছে ২-১ গোলে হেরেছে টটেনহ্যাম হটস্পার।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
আরএআর/এইচজে

ডাক্তার হওয়ার স্বপ্ন কৃষক কন্যা মরিয়মের
বেনাপোলে সর্দারকে বেঁধে রাখলেন সাধারণ শ্রমিকরা
করোনা সন্দেহে মরদেহ রেখে উধাও স্বজনরা
বরিশালে আরও ৪০ জনের করোনা শনাক্ত
বাস ভাড়া হয়ে গেল প্রায় প্লেনের সমান!


জিপিএ ৫- এ মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক সেরা 
মৌলভীবাজারে আরও ৩০ জনের করোনা শনাক্ত 
অর্ধেক যাত্রী নিয়ে চললেও প্লেনের ভাড়া বাড়েনি
নাগরপুরের এসিল্যান্ড করোনায় আক্রান্ত
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১১৮ জন