php glass

শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হুমকি,শঙ্কায় পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

শ্রীলঙ্কা ক্রিকেট দলের আসছে পাকিস্তান সফর নিয়ে আলোচনার শেষ নেই। সর্বশেষ এতে যোগ হলো ফের নিরাপত্তা শঙ্কা। শ্রীলঙ্কার সরকারের তরফ থেকে জানানো হয়েছে, দেশটির ক্রিকেট দলের ওপর পাকিস্তানে সম্ভাব্য সন্ত্রাসী হুমকি পেয়েছে তারা। ফলে অনিশ্চয়তার মধ্যেই পড়েছে সফরটি।

পাকিস্তান সফরে সীমিত ওভারের সিরিজ খেলতে দুই সপ্তাহেরও কম সময় রয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দলের। তবে পাকিস্তানের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে এখন ফের পুনর্মূল্যায়ন হবে বলে জানিয়েছে দেশটি। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) নিরাপত্তা বিষয়ক এক কর্মকর্তা জানিয়েছেন, তারা সফরটির ব্যাপারে এখন অতিসতর্ক।

এসএলসি অবশ্য এর আগে জানিয়েছিল, পাকিস্তানের এবারের সফরটি নিরাপদ। তবে নতুন করে হুমকির বিষয়টি এখন আবার তাদের ভাবিয়ে তুলেছে।

বোর্ডের তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘পাকিস্তানের সফরের পরিকল্পনার বিষয়টি শ্রীলঙ্কা ক্রিকেট নিরাপত্তা নিয়ে আবারও পুনর্বিবেচনা করবে। টেলিযোগাযোগ, বৈদেশিক কর্মসংস্থান ও ক্রীড়া মন্ত্রণালয় মাধ্যমে প্রধানমন্ত্রীর অফিস থেকে আসা নির্দেশ অনুযায়ী এই সিন্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে এমন সিদ্ধান্তের আগেই পাকিস্তান সফরের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য আলাদা দল ঘোষণা করা হয়। এর আগে নিরাপত্তা শঙ্কায় দেশটির ১০ তারকা ক্রিকেটার নিজেদের সফর থেকে প্রত্যাহার করে নেয়।

দু’দলের তিন ওয়ানডে সিরিজ প্রথম ম্যাচটি হওয়ার কথা ২৭ সেপ্টেম্বর, করাচিতে। বাকি দুই ম্যাচে হবে ২৯ সেপ্টেম্বর ও ০৩ অক্টোবর। টি-টোয়েন্টি হবে ৫,৭ ও ৯ অক্টোবর, লাহোরে।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএমএস

সাক্ষাতে ৭টি কাজ করতে বলে ইসলাম
বাজারে আসছে গাছসহ পেঁয়াজ, কমেছে দাম
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে ২ তদন্ত কমিটি
শীতের লোশন এবার ঘরেই তৈরি করে নিন
শ্রীবরদী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু


ইরানে বিক্ষোভকারীদের হুঁশিয়ারি রুহানির
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪
এবার চড়া চালের বাজার
সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজ সবার জন্য উন্মুক্ত
ভেঙেই গেলো অলির এলডিপি