php glass

নিজেকে নয় উইলিয়ামসনকে সেরা মানছেন স্টোকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেন স্টোকস। ছবি-সংগৃহীত

walton

জন্মটা নিউজিল্যান্ডে হলেও মাত্র ১২ বছর বয়সেই ইংল্যান্ডে পাড়ি দেন বেন স্টোকস। সেখানেই বেড়ে ওঠা ও ক্রিকেটে জড়িয়ে পড়া। আর এবারের বিশ্বকাপে তার ব্যাটে ভর করেই ইংল্যান্ড জিতল বিশ্বকাপ। কিন্তু তবুও সেই জন্ম স্থানের সেরা নাগরিকের মনোনয়ন পেয়েছেন স্টোকস। কিন্তু নিজেই তা নিতে অস্বীকার করলেন এই ইংলিশ অলরাউন্ডার।

স্টোকসের পাশাপাশি নিউজিল্যান্ডের সেরা নাগরিক ‘বেস্ট নিউজিল্যান্ডার অব দ্য ইয়ার’ এর পুরস্কারে মনোনয়ন পেয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনও। স্টোকসের মতে, তিনি নিজে নন উইলিয়ামসনই এই পুরস্কারের আসল দাবিদার। এমনকি নিজের ভোটটিও তিনি উইলিয়ামসনকেই দেবেন বলে জানিয়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড পেজে একটি পোস্ট দিয়েছেন স্টোকস। সেখানে তিনি লেখেন, ‘সেরা নিউজিল্যান্ডার মনোনীত হয়ে আমি অভিভূত। আমি আমার নিউজিল্যান্ড ও মায়োরি সম্প্রদায় নিয়ে গর্বিত। কিন্তু এই মনোনয়ন আমার জন্য সঠিক নয়। এখানে এমন লোক আছেন যারা এটা ভালোভাবে নিতে পারবেন এবং নিউজিল্যান্ড দেশকে সমর্থন দিতে পারবেন।

আমি ইংল্যান্ডকে বিশ্বকাপ জয়ে সাহায্য করেছি এবং আমার পরিবারও যুক্তরাজ্যেই থাকে। আমার ১২ বছর বয়স থেকে আমি এখানে আছি।

আমি মনে করি পুরো নিউজিল্যান্ড দেশকেই কেন উইলিয়ামসনকে সমর্থন দেওয়া উচিৎ। তিনি নিউজিল্যান্ডের কিংবদন্তি হওয়ার সামর্থ্য রাখে। বিশ্বকাপে তিনি তার দলকে সম্মানের সহিত নেতৃত্ব দিয়েছেন। তিনি টুর্নামেন্ট সেরা হয়েছেন এবং অনুপ্রেরণীয় নেতা ছিলেন।

তিনি প্রতিটি মুহূর্তে মনুষ্যত্ব ও মানবতা দেখিয়েছেন। তিনি একেবারেই নিউজিল্যান্ডের যোগ্য। নিউজিল্যান্ডকেও তাকে সমর্থন দেওয়া উচিৎ। তার এটা প্রাপ্য এবং আমি নিজেও ভোট দেবো।’

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
সিনেমাটির বিষয়ে পূর্ণিমা জানেন না!
শ্রীলঙ্কার জালে বাংলাদেশের ৭ গোল!
শিশু সায়মা ধর্ষণ-হত্যা: প্রতিবেদন পিছিয়ে ১৬ সেপ্টেম্বর
দুদকের জিজ্ঞাসাবাদে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
বঙ্গবন্ধুর খুনির সন্তানেরা নিজেদের পরিচয়ও দিতে পারে না


হামদর্দের এমডির দুর্নীতির বিষয়ে এক সাক্ষীকে জিজ্ঞাসাবাদ
অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলার প্রতিবেদন গ্রহণ
সেলস অফিসার নেবে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ
জামালপুরের নতুন ডিসি এনামুল হক
শরণার্থী শিবিরে ৫ দফা দাবিতে রোহিঙ্গাদের সমাবেশ