php glass

সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফের সেঞ্চুরি পেয়েছেন গাপটিল

walton

আগের ম্যাচেই দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়ে টাইগারদের বিপক্ষে স্বাগতিক কিউইদের ৮ উইকেটের জয় এনে দিয়েছিলেন ওপেনার মার্টিন গাপটিল। সিরিজ নির্ধারণী ম্যাচেও জ্বলে উঠলো তার ব্যাট। এবার তার ব্যাট আরও বেশি বিধ্বংসী। এরইমধ্যে পেয়ে গেছেন ১৬তম ওয়ানডে সেঞ্চুরিও। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি) ভোর ৪টায় মাঠে গড়িয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ টাইগাররা। কিউই পেসারদের দাপুটে বোলিংয়ে ২২৬ রানেই গুটিয়ে গেছেন তামিমরা। 

আগের ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে দাঁড়িয়ে গিয়েছিলেন মোহাম্মদ মিঠুন। তার ব্যাট থেকে এসেছে ৫৭ রান। দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান এসেছে সাব্বির রহমানের ব্যাট থেকে।

বাংলাদেশের সংগ্রহকে মামুলি বানিয়ে এই ম্যাচেও ব্যাট হাতে হন্তারক হয়ে আবির্ভূত হয়েছেন কিউই ওপেনার গাপটিল। ৭৫ বলে তুলে নিয়েছেন ঝড়ো এক সেঞ্চুরি। তার ইনিংসটি ১১টি চার ও ৪টি ওভার বাউন্ডারিতে সাজানো। এছাড়া অধিনায়ক কেন উইলিয়ামসনকে নিয়ে গড়ে তুলেছেন শতোর্ধ্ব রানের জুটিও। ক্রিজে সেট হয়ে যাওয়া গাপটিলের বিপক্ষে ব্যর্থতার পরিচয় দিয়েছেন প্রায় সব টাইগার বোলারই। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। জিততে হলে আরও ৫৮ রান দরকার উইলিয়ামসনদের।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এমএইচএম

বিলুপ্তির পথে তাঁত শিল্প
উবারের গাড়িতে হঠাৎ অচেতন চালক-যাত্রী
ফুলবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২
ঝালকাঠি হয়ে ৫ রুটে ঢাকাগামী পরিবহন চলাচল বন্ধ
‘রনির মতো ৫ জন এগিয়ে এলে রিফাত বাঁচতো’


ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা
রিফাত হত্যায় জড়িতদের যতো দ্রুত সম্ভব গ্রেফতার
উপ-নির্বাচন: পশ্চিম বাকলিয়ায় ভোট ২৫ জুলাই
সুশাসন নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে দুদক
সেপ্টেম্বরে ঘরের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা