সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফের সেঞ্চুরি পেয়েছেন গাপটিল

আগের ম্যাচেই দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়ে টাইগারদের বিপক্ষে স্বাগতিক কিউইদের ৮ উইকেটের জয় এনে দিয়েছিলেন ওপেনার মার্টিন গাপটিল। সিরিজ নির্ধারণী ম্যাচেও জ্বলে উঠলো তার ব্যাট। এবার তার ব্যাট আরও বেশি বিধ্বংসী। এরইমধ্যে পেয়ে গেছেন ১৬তম ওয়ানডে সেঞ্চুরিও। 

php glass

শনিবার (১৬ ফেব্রুয়ারি) ভোর ৪টায় মাঠে গড়িয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ টাইগাররা। কিউই পেসারদের দাপুটে বোলিংয়ে ২২৬ রানেই গুটিয়ে গেছেন তামিমরা। 

আগের ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে দাঁড়িয়ে গিয়েছিলেন মোহাম্মদ মিঠুন। তার ব্যাট থেকে এসেছে ৫৭ রান। দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান এসেছে সাব্বির রহমানের ব্যাট থেকে।

বাংলাদেশের সংগ্রহকে মামুলি বানিয়ে এই ম্যাচেও ব্যাট হাতে হন্তারক হয়ে আবির্ভূত হয়েছেন কিউই ওপেনার গাপটিল। ৭৫ বলে তুলে নিয়েছেন ঝড়ো এক সেঞ্চুরি। তার ইনিংসটি ১১টি চার ও ৪টি ওভার বাউন্ডারিতে সাজানো। এছাড়া অধিনায়ক কেন উইলিয়ামসনকে নিয়ে গড়ে তুলেছেন শতোর্ধ্ব রানের জুটিও। ক্রিজে সেট হয়ে যাওয়া গাপটিলের বিপক্ষে ব্যর্থতার পরিচয় দিয়েছেন প্রায় সব টাইগার বোলারই। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। জিততে হলে আরও ৫৮ রান দরকার উইলিয়ামসনদের।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এমএইচএম

জাহালমকে নিয়ে সিনেমা তৈরির ওপর নিষেধাজ্ঞা চাইলো ‍দুদক
সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে
সিংড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত
বিশ্বকাপের পর প্রথমবার জাতীয় দলের সঙ্গে মেসি
ন্যাশনাল হাউজিং’র ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা


‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার আবরারও নিথর হলেন সড়কে
বিআইএম ও বিজ্ঞান জাদুঘরে নতুন মহাপরিচালক
এসি বিস্ফোরণে স্ত্রীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা দগ্ধ
ব্রেইন আরও অ্যাক্টিভ রাখতে 
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত